• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ৪, ২০২১, ১২:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৪, ২০২১, ১২:৪৮ পিএম

রচনার তৃণমূলে যোগদানের জল্পনা তুঙ্গে

রচনার তৃণমূলে যোগদানের জল্পনা তুঙ্গে

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন সামনে রেখে টলিউড তারকাদের দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে রাজনৈতিক দলগুলো। ইতিমধ্যে পছন্দের রাজনৈতিক দলে নাম লিখিয়েছেন অনেক তারকা। এবার সেই ধারাবাহিকতায় তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, তৃণমূল নেতৃত্বদের সঙ্গে ইতিমধ্যেই যোগদান নিয়ে কথাবার্তা হয়ে গিয়েছে রচনার। তবে কখন ও কোথায় তিনি যোগ দেবেন সবুজ শিবিরে তা এখনো জানা যায়নি। রচনা নিজেও এই বিষয়ে কুলুপ এঁটেছেন মুখে।

সম্প্রতি দক্ষিণ কলকাতার এক অরাজনৈতিক অনুষ্ঠানে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে একই মঞ্চে উপস্থিত হন সায়নী ঘোষ ও রচনা। সেই অনুষ্ঠানে মদন মিত্র ও মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রভূত প্রশংসা করেন সায়নী। তখন থেকেই জল্পনা তুঙ্গে উঠেছিল তার তৃণমূলে যোগদান নিয়ে। জল্পনা সত্যি করে দিন কয়েক আগেই সবুজ শিবিরে নাম লিখিয়েছেন সায়নী। স্বাভাবিকভাবে রচনারও তৃণমূলে যোগদান নিয়েই জল্পনা ক্রমশ দৃঢ় হচ্ছে।

ঘাসফুল শিবিরে ইতোমধ্যে যোগ দিয়েছেন দীপঙ্কর দে, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সৌরভ দাস, সায়নী ঘোষ, সায়ন্তিকার মতো হেভিওয়েট তারকারা। রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্যের মতো টেলিভিশন তারকারাও শাসক দলে নাম লিখিয়েছেন।

বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, উড়িয়া, কন্নড় ছবিতেও অভিনয় করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। ১৯৯৯ সালে সূর্যবংশম ছবিতে অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। বর্তমানে ছোটপর্দায় তার দিদি নম্বর ওয়ান শোটি দারুণ জনপ্রিয়। এবার সেই অভিনেত্রীকেই দেখা যেতে পারে রাজনীতির ময়দানে।