• ঢাকা
  • মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৭ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: মার্চ ৬, ২০২১, ০৪:০৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৬, ২০২১, ০৪:০৮ পিএম

এ কী হাল তানজিন তিশার!

এ কী হাল তানজিন তিশার!

উপরের ছবিটি দেখে মনে হবে কোনো এক খেটে খাওয়া নারী, যে নির্মাণ শ্রমিকের কাজ করে। সারাদিন হাড়ভাঙা খাটুনি খেটে অন্ন সংস্থান করছে। তবে একটু ভালোভাবে খেয়াল করলে দেখা যাবে ছবির নারী আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ছড়িয়ে পড়েছে ইতিমধ্যে। প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি।

May be an image of 2 people, including Sanjoy Somadder and people standing

জানা গেছে, নারী দিবসের একটি বিজ্ঞাপনে এমন রূপে দেখা যাবে তাকে। সামজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হবে বিজ্ঞাপনটি। এটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। তিনি বলেন, “নারীর সৌন্দর্য নিয়ে এই বিজ্ঞাপনটি করেছি। এ ধরনের কনসেপ্টে আর কোনো কাজ হয়েছে কিনা আমার জানা নেই। নারী দিবসকে সামনে রেখে নারীর সৌন্দর্যের বহুমাত্রিক দিক ভিজ্যুয়াল করেছি। তানজিন তিশা একাই অনেকগুলো চরিত্রে অভিনয় করেছেন। কতটা ভালো করেছেন তা দর্শকদের ওপর ছেড়ে দিতে চাই।”

May be an image of 1 person and outdoors

এদিকে তিশা বলেন, “নারী সুন্দর তার সত্তায়। নারীর সৌন্দর্যের অন্যরকম দৃষ্টিভঙ্গির গল্পের বিজ্ঞাপন এটি। নারী দিবসে প্রচার হবে। চেষ্টা করেছি নিঁখুতভাবে অভিনয় করার।”

সময়ের ব্যস্ততম অভিনেত্রী তানজিন তিশা। অভিনয় করছেন একাধিক নাটক ও টেলিছবিতে। বিভিন্ন দিবসের নাটক বা টেলিছবিতে তার উপস্থিতি লক্ষনীয়।