• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০১:৫২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৬, ২০২১, ০১:৫৮ পিএম

জন্মদিনে শতাধিক কেক কাটবেন ডিপজল

জন্মদিনে শতাধিক কেক কাটবেন ডিপজল

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। একসময় খল অভিনেতা হিসেবে দাপটের সঙ্গে অভিনয় করলেও নায়ক হিসেবেও পেয়েছেন জনপ্রিয়তা। আজ ৬ এপ্রিল গুণী এই অভিনেতার জন্মদিন। ১৯৬২ সালের এই দিনে জন্ম হয় ডিপজলের। জাগরণ অনলাইনের পক্ষ থেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা।

করোনার প্রকোপ, তাই নিজের জন্মদিনে তেমন কোনো আয়োজন রাখেননি ডিপজল। তবে চলচ্চিত্র শিল্পী-কলাকুশলী ও বন্ধুদের সমাগমে মুখর হয়ে উঠেছে তার বাড়ির প্রাঙ্গণ। সকাল থেকেই কেক নিয়ে হাজির হয়েছেন অনেকে। শুভকামনা আর ভালোবাসার প্রকাশে কোনো কমতি রাখছেন না তার শুভাকাঙ্ক্ষীরা।

মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত অন্তত ৩৫টি কেক কাটা কেটেছেন তিনি। ফোনেও অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। সারা দিনে শতাধিক কেক কাটা হবে বলে জানিয়ে ডিপজল জাগরণ অনলাইনকে বলেন, ‘এখন খারাপ সময়। তবুওকাছের মানুষগুলোর মন রাখতেই কেক কাটছি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন। সবাই নিরাপদে থাকবেন। নিজের পরিবারকে সুরক্ষিত রাখবেন। 

ডিপজল ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রুপালি পর্দায় আসেন। ডিপজলের বড় ভাই শাহাদাত হোসেন বাদশা, যিনি ‘বাদশা ভাই’ নামে পরিচিত; তিনি সান পিকচার্সের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেন। এটি পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। আকবরেরও এটি প্রথম পরিচালিত ছবি। তবে ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে।

ডিপজল অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘দুলাভাই জিন্দাবাদ।’ পারিবারিক অ্যাকশনধর্মী এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০১৭ সালে। এর গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। ডিপজলের সঙ্গে ছবিতে জুটি বাঁধেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এ ছাড়া এতে অভিনয় করেন মিম ও বাপ্পী। রাজেশ ফিল্মসের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেন মো. নাদির খান।

মুক্তির অপেক্ষায় আছে চলচ্চিত্র ‘সৌভাগ্য’। এফ আই মানিক ছবিটি আসন্ন দুই ঈদের মাঝে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ ছবিতে ডিপজলের সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। ডিপজলের নিজস্ব প্রযোজনা সংস্থা অমিবনি কথাচিত্রের ব্যানারে নির্মিত ‘সৌভাগ্য’ ছবিতে ডিপজল-মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, নবাগতা তন্দ্রা, আন্না, আনোয়ারা, সুব্রত, মিজু আহমেদ, ডিজে সোহেল, শওকতসহ অনেকে।

এছাড়া বেশ কয়েকটি ছবির শুটিং শেষ করেছেন। যা আগামী ঈদ থেকে মুক্তি পাবে বলেও জানান তিনি।