• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ১২:৫০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২১, ১২:৫০ পিএম

করোনা আক্রান্ত ক্যাটরিনা কাইফ

করোনা আক্রান্ত ক্যাটরিনা কাইফ

বলিউডে আবারও করোনার থাবা। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ। তথ্যটি ক্যাটরিনা নিজেই তার ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনা লিখেছেন, “আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তৎক্ষণাৎ নিজেকে সকলের থেকে আলাদা করে নিয়েছি এবং বাড়িতেই নিভৃতবাসে থাকছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সব রকম সাবধানতা এবং নিয়ম মেনে চলছি।”

এর সঙ্গেই যে সব ব্যক্তি অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন, তাদেরও করোনা পরীক্ষা করানোর অনুরোধ করেছেন ক্যাটরিনা। তিনি লিখেছেন, “যারা আমার সংস্পর্শে এসেছেন তারাও শীঘ্রই পরীক্ষা করান। আপনাদের ভালবাসা পেয়ে এবং আপনারা যে পাশে থেকেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। দয়া করে সকলে সাবধানে থাকবেন এবং নিজের যত্ন নেবেন।”

গত সোমবার অভিনেতা ভিকি কৌশল ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়েছেন তার করোনায় আক্রান্ত হওয়ার কথা। বলিউডের গুঞ্জন, ভিকি ও ক্যাটরিনার সম্পর্ক নাকি নিছক বন্ধুত্ব অবধিই নয়। তার থেকেও বেশি কিছু। এ বিষয়ে যদিও কখনও মুখ খোলেননি তারা।

করোনা দাপট বৃদ্ধি পাওয়ায় ফের পিছিয়ে গিয়েছে অক্ষয় কুমার ও ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’র মুক্তির দিন। গত সোমবার হাসপাতালে ভর্তি করানো হয়েছে করোনা আক্রান্ত অক্ষয়কে। এ বার ছবির নায়িকারও আগামী কয়েক দিন কাটবে চার দেওয়ালের ঘেরাটোপে।