• ঢাকা
  • শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৩ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০১:৫২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৭, ২০২১, ০১:৫২ পিএম

ট্রেইলারে জমজমাট ‘ট্যাংরা ব্লুজ’

ট্রেইলারে জমজমাট ‘ট্যাংরা ব্লুজ’

কলকাতা শহরের এক বস্তি। সেই বস্তির বাচ্চাদের নিয়ে একটি ব্যান্ড গঠন করেন সঞ্জীব মণ্ডল। তার একটি মিউজিক গ্রুপও আছে। অন্যদিকে মুম্বাইয়ের উঠতি সংগীত পরিচালক জয়ী। একটা সময় সাদামাটা জীবন কাটাতে কলকাতার ট্যাংরায় বাবার অ্যাপর্টমেন্টে থাকতে শুরু করেন।

গানের সূত্র ধরেই সঞ্জীব ও জয়ীর পরিচয় হয়। গ্রুপের সদস্যদের সঙ্গে সঞ্জীবকে রাস্তায় শো করতে দেখেন জয়ী। বেশ মুগ্ধ হয়েছিলেন তিনি। এরপরই দুজনের আলাপ। এই নিয়েই পর্দায় গল্পের জাল বুনেছেন পরিচালক সুপ্রিয় সেন। ছবিতে গান ছাড়াও তুলে ধরা হবে অপরাধ জগতের নানা অজানা বিষয়।

ছবির নাম ‘ট্যাংরা ব্লুজ’। মঙ্গলবার মুক্তি পেয়েছে ছবির ট্রেইলার। আগামী ১৫ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। ছবিতে সঞ্জীব মণ্ডলের চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর জয়ীর চরিত্রে হাজির হবেন মধুমিতা সরকার।

হিন্দুস্তান টাইমকে পরিচালক সুপ্রিয় সেন বলেন, “কলকাতার রাস্তায় প্রচুর প্রতিভা রয়েছে, ট্যাংরা ব্লুজ সেই প্রতিভাকেই সামনে আনার একটি প্রয়াস। সংগীতের নতুন স্বাদ তুলে ধরার চেষ্টা করা হয়েছে ছবিতে।”

পরমব্রত চট্টোপাধ্যায় জানিয়েছেন, ছবিটির মুক্তি নিয়ে ভীষণই আগ্রহী তিনি। প্রথমবার কোনো বাংলা ছবি রাস্তা থেকে উঠে আসা সংগীতের কথা বলবে। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নবারুণ বোস।

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গাল্লি বয়’। বলা যায়, সেই ছবির স্মৃতি ফেরাল পরমব্রত চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার অভিনীত ‘ট্যাংরা ব্লুজ’।