• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ১২:৪২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৮, ২০২১, ১২:৪২ পিএম

সুশান্তকে নিয়ে সিনেমা বানাতে চান রাম গোপাল ভার্মা

সুশান্তকে নিয়ে সিনেমা বানাতে চান রাম গোপাল ভার্মা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের জট এখনো খোলেনি। এখন পর্যন্ত চলছে তদন্ত। প্রশাসনের এই তদন্তে সামনে চলে এসেছে বলিউডের অন্দরে চলতে থাকা স্বজনপ্রীতি, পাওয়ার প্লে থেকে শুরু করে মাদক মামলা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য কোনদিকে মোড় নেয় সেটা সময় বলে দেবে। তার এই মৃত্যু রহস্য নিয়ে সিনেমার নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন রাম গোপাল ভার্মা। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের তথ্যমতে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রাম গোপাল ভার্মা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরের ঘটনা যে রকম জটিল পথে এগিয়েছে তা নিয়ে ভালো একটি চিত্রনাট্য দাঁড় করানো যায় কিনা— এমন প্রশ্নের উত্তরে রাম গোপাল ভার্মা বলেন, “হতেও পারে। আবার নাও হতে পারে। অনেক ঘটনা ঘটেছে। অনেক পক্ষ তৈরি হয়েছে। যা থেকে বেছে নিতে হবে চিত্রনাট্যে।”

রাম গোপালের মতে, মানুষ প্রথমে প্রচুর আওয়াজ তোলে নেট মাধ্যমে। কিন্তু তারপরে সময়ের স্রোতে তারা আসল ঘটনা ভুলে যায়। এত কিছু ঘটল, কিন্তু ফল কিছুই হল না। এমনকি রিয়া চক্রবর্তীর সঙ্গে কী হল, তাও কেউ জানে না। আসলে নেটমাধ্যম একটা সার্কাস।”

তবে তিনি আদৌ চিত্রনাট্য নিয়ে ভাবনাচিন্তা করছেন কিনা—এ বিষয়ে সাক্ষাৎকারে সবিস্তারে কোনো তথ্য তিনি দেননি।

২০২০ সালের ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন। মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে তার গলায় দড়ি দেয়া ঝুলন্ত দেহ পাওয়া যায়। জানা যায়, দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। সেই থেকেই চরম সিদ্ধান্ত নেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।