• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১, ০১:০৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৯, ২০২১, ০৩:০১ পিএম

লাখপতি ‍‍ ‘মহানায়ক মান্না ফ্যান ক্লাব‍‍’

লাখপতি ‍‍ ‘মহানায়ক মান্না ফ্যান ক্লাব‍‍’

ঢাকাই সিনেমার যুবরাজ বলা হতো নায়ক মান্নাকে। সফল ও জনপ্রিয়তার শীর্ষে ছিলেন তিনি। ফোক, সামাজিক, রোমান্টিক, অ্যাকশন- সব ঘরানার সিনেমায় প্রধান নায়ক হয়ে দর্শকদের মুগ্ধ করেছেন। ঢাকাই সিনেমায় একচেটিয়া রাজত্ব করেছিলেন জনপ্রিয় এই অভিনেতা।

ক্ষণজন্মা নায়ক মান্না কয়েক শ সিনেমায় অভিনয় করে গেছেন। তার অভিনীত ‘কাশেম মালার প্রেম’ ব্যাপক সাড়া জাগানো সিনেমা। তার অভিনীত ‘আম্মাজান’ সিনেমার আবেদন এখনো রয়ে গেছে। এছাড়া তার ঝুলিতে ছিল অসংখ্য হিট সিনেমা।

গুণী এই নায়কের মৃত্যুতে স্তব্ধ হয়ে যায় চলচ্চিত্রপাড়া। মৃত্যুর ১৩ বছর পরও বিন্দুমাত্র জনপ্রিয়তা কমেনি, বরং তা দিনে দিনে বেড়েই চলেছে।

পছন্দের নায়ককে নিয়ে ভক্তদের উন্মাদনা এখনো রয়েছে। বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়া ‘মহানায়ক মান্না ফ্যান ক্লাব’ নামের একটি ক্লাবও গড়ে উঠেছে। মাত্র কয়েক দিনেই ক্লাবটি এক লাখ সদস্য পেয়েছেন।

ফ্যান ক্লাবের অ্যাডমিন সোহেল রানার সঙ্গে কথা বলে জানা গেছে, মহানায়ক মান্নাকে নিয়ে করা প্রতিটি পোস্টে ১০ হাজার থেকে শুরু করে ৬০ হাজার পর্যন্তও লাইক পড়ে। অল্পদিনের মধ্যে সবচেয়ে বড় ফ্যান ক্লাব হবে ‘মহানায়ক মান্না ফ্যান ক্লাব’।

তিনি আরও বলেন, “গ্রুপটি শুধু মহানায়ক মান্নাকে ভালোবেসে আমরা খুলেছি এবং এই গ্রুপের মাধ্যমে মহানায়ক মান্নাকে বাঁচিয়ে রাখব আজীবন।”

‘মহানায়ক মান্না ফ্যান ক্লাব’-এর এই গ্রুপে তুলে ধরা হয় মহানায়ক মান্নার অভিনীত সিনেমাগুলোর দৃশ্য ও রিভিউ।

গ্রুপের পক্ষে থেকে প্রতিবছরই মহানায়ক মান্নার মৃত্যুবার্ষিকী ও জন্মবার্ষিকী পালন করা হবে। মান্না ভক্তদের এই গ্রুপে একত্রিত হওয়ার আহ্বানও জানিয়েছেন।