• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ১২:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০২১, ১২:৪৭ পিএম

পেছাল কঙ্গনা রনৌতের ‘থালাইভি’র মুক্তি

পেছাল কঙ্গনা রনৌতের ‘থালাইভি’র মুক্তি

কঙ্গনা রনৌত অভিনীত ‘থালাইভি’ নিয়ে তুমুল আগ্রহ ছিল ভক্তদের মধ্যে। কঙ্গনাও ছবিটি নিয়ে বেজায় উত্তেজিত ছিলেন। ধরেই নিয়েছিলেন, আরও একটি হিট সিনেমা যুক্ত হতে চলেছে ক্যারিয়ারে। কিন্তু আপাতত সেটা হচ্ছে না। ভারতীয় গণমাধ্যম টিভি নাইন বাংলা জানিয়েছে, করোনার সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে পিছিয়ে যাচ্ছে সিনেমা মুক্তি।

এপ্রিলের ২৩ তারিখ ‘থালাইভি’ মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছিল। সেভাবেই সব প্রস্তুতি চলছিল। ভারতে করোনা সংক্রমণ বাড়ায় অনেক জায়গায় লকডাউন দেওয়া হয়েছে। মহারাষ্ট্রেও ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন দেওয়া হয়েছে।

গণমাধ্যমটিতে সিনেমাটির সঙ্গে জড়িত এক ব্যক্তি জানিয়েছেন, ‘থালাইভি’ বিগ বাজেটের ছবি। মহারাষ্ট্রে রাতে কারফিউ শুরু হয়েছে। এই অবস্থায় নাইট শোগুলোয় ছবি চালানো মুশকিল। প্রচুর ক্ষতির মুখে পড়বে ছবি।

তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী ও অভিনেত্রী জয়ললিতার জীবনের ওপর ‘থালাইভি’ সিনেমাটি নির্মিত হয়েছে। অভিনেত্রী থেকে কীভাবে তিনি একজন রাজনীতিবিদ হয়ে উঠলেন—তা নিয়েই বোনা হয়েছে ছবির গল্প।

ছবিটি পরিচালনা করেছেন এ এল বিজয়। জয়ললিতার চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে নিংড়ে দিয়েছেন কঙ্গনা। প্রায় ২০ কেজি ওজন বাড়িয়েছেন তিনি।

কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে কঙ্গনা লিখেছিলেন, “এই প্রথম আমি কোনো সুপারহিউম্যান নারীর চরিত্রে অভিনয় করলাম। শুধু অভিনয় নয়, আমার শরীরটাকেও অনেকটা ভাঙতে হয়েছে। ২০ কেজি ওজন বাড়াতে হয়েছে। আমার ব্যাক সাইড ক্ষতিগ্রস্তও হয়েছে। কিন্তু আমি পারফেকশনের জন্য সবকিছু করতে পারি।”

এদিকে ছবিটির মুক্তি তারিখ পিছিয়ে গেলেও নতুন মুক্তির তারিখ ঘোষণা করেনি সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। তবে লকডাউন দীর্ঘ হলে এ বছর সিনেমাটি মুক্তি পাওয়া নিয়ে শঙ্কা দেখা দেবে।