• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ০১:০৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১০, ২০২১, ০১:১৩ পিএম

হীরার মাস্ক পরে আলোচনায় উর্বশী রাউতেলা

হীরার মাস্ক পরে আলোচনায় উর্বশী রাউতেলা

বলিউড দুনিয়ায় সৌন্দর্যের মুগ্ধতা ছড়ানো এক অভিনেত্রীর নাম উর্বশী রাউতেলা। আবেদনময়ী এই অভিনেত্রী কখনো কখনো উত্তাপ ছড়ান সমুদ্রতীরে। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর নেট নাগরিকদের আলোচনার বিষয়বস্তুতে পরিণত হন তিনি। তবে এবার একটু ভিন্নভাবে আলোচনায় এসছেন উর্বশী।

অভিনেত্রী উর্বশী রাউতেলার অভিনব পছন্দের তালিকায় এবার হীরার মাস্ক। আর এই মাস্ক পরে ভিডিও প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। ভিডিওটি ভিউ হয়েছে প্রায় সাড়ে আট লাখ।

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেন উর্বশী। তারপর একাধিক সিনেমায় অভিনয় করলেও সাফল্য তেমন পাননি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ছবি ও ভিডিও আপলোড করে থাকেন। এবার হীরার মাস্ক পরে নজর কাড়লেন। মাস্কের মাঝখানটি কাচ দিয়ে ঢাকা বলেই মনে হচ্ছে। বাকি অংশ পুরোটাই নকশা করা হীরা দিয়ে মোড়া রয়েছে। যার দ্যুতি ঠিকরে পড়ছে।

ভিডিওর ক্যাপশনে রসিকতা করে উর্বশী লিখেছেন, “সম্পূর্ণ মুখের জন্য হীরার মাস্ক। উফফ বড্ড ভারি! দোষ দেবেন না প্লিজ।”

উর্বশীর এই ভিডিওতে কেউ হাসিতে লুটিয়ে পড়ার জিফ ব্যবহার করেছেন, আবার কেউ লিখেছেন হাস্যকর লাগছে অভিনেত্রীকে। অবশ্য অনেকে প্রশংসাও করেছে। আর সমালোচনা তো তারকাদের জীবনের অঙ্গ। সেদিকে খুব একটা মন দেন না অভিনেত্রী।