• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০২:১১ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২১, ০২:১১ পিএম

প্রতি রাতে খুব ভয় পেতেন কোয়েল মল্লিক

প্রতি রাতে খুব ভয় পেতেন কোয়েল মল্লিক

বাবা টলিউডের বিখ্যাত অভিনেতা হলেও সেই সুবিধাটা নেননি কোয়েল মল্লিক। বরং নিজের চেষ্টায় অভিনয় দক্ষতার মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে আলাদা জায়গা করে নিয়েছেন। নিজেকে নিয়ে গেছেন শীর্ষ নায়িকার তালিকায়। 

শীর্ষ নায়িকা হলেও কোয়েল মল্লিকের ভেতর কোনো দাম্ভিকতা কাজ করে না। মাটিতে পা রেখে চলতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। তাই তো নিজের যে কোনো বিষয়ে কথা বলতে লুকোচুরি করেন না। কথা বলতে বলতে মনের সব কথা বলে ফেলেন তিনি। 

পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের ছোটবেলার এক ভয়ের কথা জানালেন কোয়েল। তার ভাই তাকে রাতের বেলাতে কীভাবে মজার গল্প বলার নাম করে ভূতের গল্প শুনিয়ে ভয় দেখাতেন।

কোয়েলকে তার ভাই গল্প বলতেন যে, একটি মেয়ে রাস্তায় বসে মুখ চাপা দিয়ে কাঁদছিল। তা দেখে বাস থেকে একজন নেমে তাকে প্রশ্ন করে, ‘তুমি কাঁদছো কেন?’ বেশ কয়েকবার প্রশ্ন করার পর, সেই মেয়েটি মুখ থেকে হাত সরিয়ে বলে, ‘কারণ আমার মুখ নেই’।

ভাইয়ের মুখে ভূতের গল্প শোনার পর প্রতি রাতে ভয়ে থাকতেন কোয়েল। যদিও ছোটবেলার সেই দিনগুলোর কথা এখন এই সময়ে এসে বড্ড বেশি নস্টালজিক হন তিনি। 

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কোয়েল মল্লিক অভিনীত ‘ফ্লাইওভার’। যেখানে আরও একবার সাংবাদিকের ভূমিকায় কোয়েল। যে সাংবাদিক ট্রাফিক ভায়োলেশন নিয়ে কাজ করতে গিয়ে নিজেই খুনের দায়ে ফেঁসে যান। তারপর কীভাবে নিজেকে নির্দোষ প্রমান করে সাংবাদিক বিদিশা—তা নিয়েই গল্প। রহস্য, থ্রিলারে জমজমাট এ গল্প প্রেক্ষাগৃহে চলছে রমরমিয়ে। তাই ভোট বাজারে কাদা ছোড়াছুড়ির খবর থেকে একটু ব্রেক নিয়ে ঘুরে আসতেই পারেন বিদিশার সাথে ফ্লাইওভারে।