• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১, ০৫:০২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১২, ২০২১, ০৫:০২ পিএম

সানি লিওনের নতুন কেনা ফ্ল্যাটের দাম ফাঁস

সানি লিওনের নতুন কেনা ফ্ল্যাটের দাম ফাঁস

পর্ন অভিনেত্রী হিসেবে নীল দুনিয়ায় ক্যারিয়ার শুরু করেছিলেন সানি লিওন। খুব অল্প সময়ের মধ্যে তিনি ওই দুনিয়ায় তারকা হয়ে ওঠেন। এরপর পা রাখেন বলিউড দুনিয়ায়। অভিনয় করেন সিনেমায়। পর্ন তারকা থেকে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। এখানেও জনপ্রিয়তা পেতে খুব একটা সময় নেননি তিনি। নিয়মিত অভিনয় করছেন সিনেমায়। আইটেম গানেও কোমর দোলাচ্ছেন। 

সানি লিওনের জীবন নিয়ে সাধারণ মানুষের বেশ আগ্রহ। সিনেমার খবরের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের মাত্রা বেশি। এবার বিলাসবহুল ফ্ল্যাট কিনে ফের আলোচনায় সানি। খবর হিন্দুস্তান টাইমসের। 

গণমাধ্যমটি জানিয়েছে, পাঁচটি শোবার ঘর, একটি হলরুম, বিশাল রান্নাঘর নিয়ে এক নতুন ঠিকানায় সংসার পাততে চলেছেন তিনি। এই বলিউড নায়িকার নতুন ফ্ল্যাটের দামও ফাঁস হয়েছে। ১৬ কোটি রুপি বা ১৮ কোটি ১০ লাখ টাকা দিয়ে তিনি এই ফ্ল্যাট কিনেছেন। সানি এই নতুন সম্পত্তি নিজের আসল নাম, অর্থাৎ করণজিৎ কউর নামে কিনেছেন। তার এই নতুন বাসা মুম্বাইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায়। ফ্ল্যাটটির আকার ৩ হাজার ৯৬৭ বর্গমিটার। জানা গেছে, সানি গাড়ি পার্কিংয়ের জন্য তিনটি স্থান পেয়েছেন।

চলতি সময়ে সানি লিওন ব্যস্ত রিয়েলিটি শো ‘স্পিল্টসভিলা’র ১৩তম আসরের শুটিংয় নিয়ে। এছাড়াও তিনি ওয়েব সিরিজ ‘অনামিকা’ নিয়ে ব্যস্ত আছেন। এটি পরিচালনা করছেন বিক্রম ভাট।