• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২১, ০৪:০৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০২১, ০৪:০৭ পিএম

নেটিজেনদের ট্রোলের শিকার রণবীর-আলিয়া

নেটিজেনদের ট্রোলের শিকার রণবীর-আলিয়া

ভারতে বাড়ছে করোনা সংক্রমণের হার। পরিস্থিতি সামাল দিতে হিমশিত খাচ্ছে সে দেশের সরকার। বলিউডপাড়ায়ও হানা দিয়েছে করোনা। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছে করোনায়। 

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রেমিক জুটি রণবীর ও আলিয়া। সেরেও উঠেছেন তারা। আর সেরে উঠেই উড়াল দিয়েছেন মালদ্বীপে। সেখানে দুজন একান্তে অবকাশ যাপন করছেন। এবার রণবীর ও আলিয়ার বিমানবন্দরের ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে কটাক্ষের পালা।

বলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন মানেই মালদ্বীপ, ফুরসত পেলেই উড়ে যান নীল জলরাশির অতল গভীরে। এইসব দেখেই বেজায় চটেছেন নেটিজেনরা। ক্ষুব্ধ স্বরে তারা জানিয়েছেন তারকাদের মানুষ ভালবাসে, শ্রদ্ধা করে, কিন্তু এহেন পরিস্থিতিতে মালদ্বীপে না গিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোটা অনেক বেশি জরুরি।

ভিডিওতে কেউ কেউ লিখেছেন, “মনে হচ্ছে নিজের দেশের মানুষের পাশে না থেকে পালিয়ে যাচ্ছে। জনতা সব মনে রাখবে।” 

কেউ আবার লিখেছেন, “সমস্ত তারকারা মালদ্বীপে কেন পালাচ্ছে। রোজ কেউ না কেউ যাচ্ছে। ওখানকার সরকার কি মুক্তহস্তে দান করছে নাকি ওখানে করোনা নেই।”

এর মধ্যেই আবার একজন লিখেছেন, “লজ্জাও নেই এই মানুষগুলোর! দেশে এই কঠিন সময়ে মানুষ মরছে, আর এরা সাহায্য করার বদলে ঘুরতে যাচ্ছে।”

অন্য এক নেটিজেন বলেছেন, আলিয়া-রণবীর নিজে বেড়াতে গিয়ে অন্যদের কীভাবে বাড়িতে থাকার কথা বলেন। বেশিরভাগ নেটিজেনই এই বিষয়টাকে ভাল চোখে দেখেননি।