• ঢাকা
  • শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮
প্রকাশিত: মে ৩, ২০২১, ০৫:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩, ২০২১, ০৫:৫৬ পিএম

তৃণমূল কংগ্রেসকে অভিনন্দন জানালেন রুদ্রনীল

তৃণমূল কংগ্রেসকে অভিনন্দন জানালেন রুদ্রনীল

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ভবানীপুর কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। কিন্তু শেষ হাসি হাসতে পারলেন না। হেরে গেলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে। যদিও নির্বাচনের আগে নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলেন তিনি। 

নির্বাচনের ফল মেনে নিয়ে তৃণমূল কংগ্রেসকে অভিনন্দন জানিয়েছেন রুদ্রনীল। ফেসবুক পোস্টে তিনি লেখেন, “একুশের ভোটযুদ্ধ শেষ। মানুষের রায়ে আশাতীত সাফল্যে প্রথম স্থানে তৃণমূল এবং দ্বিতীয় স্থানে বিজেপি। সিপিএম ও কংগ্রেস শূন্য। জয়ী প্রার্থীদের অভিনন্দন।”

তিনি আরও লিখেছেন, “যারা জয়ী হলেন না তাদের পরিশ্রমকে কুর্নিশ। সব রাজনৈতিক দলের ভোটার, সমর্থক ও কর্মীদের ভালোবাসা জানাই। নির্বাচনে হার জিত থাকেই। ভবানীপুর কেন্দ্র থেকে আমায় হারিয়ে জয়ী হয়েছেন শ্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাকে অভিনন্দন।”

বিজেপির তারকা প্রার্থী রুদ্রনীলের দুই বন্ধু বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে জয় পেয়েছেন। তাদের সম্পর্কে বলেন, “সদ্য রাজনীতিতে পা দিয়েই জয়ী হয়েছেন ঘনিষ্ঠ বন্ধু রাজ চক্রবর্তী ও কাঞ্চন মল্লিক। দুজনকেই শুভেচ্ছা।” 

তিনি গভীর আশাবাদ জানিয়ে বলেন, “জিতুক বাংলার সাধারণ মানুষের সত্যিকারের উন্নয়ন, জিতুক বাংলার বেকারদের চাকরি পাওয়ার স্বপ্ন, জিতুক স্বাস্থ্য ব্যবস্থার পরিকাঠামো ও পুলিশের শিরদাঁড়া। জিতুক বাংলার শরীর ও মন।”