• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ৪, ২০২১, ০৩:১৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২১, ০৪:০৪ পিএম

মমতাকে রাবণের সঙ্গে তুলনা, কঙ্গনার টুইটার বন্ধ

মমতাকে রাবণের সঙ্গে তুলনা, কঙ্গনার টুইটার বন্ধ

একের পর এক বিতর্কিত টুইট করে নিজের অ্যাকাউন্ট খোয়ালেন বলিউড তারকা কঙ্গনা রাণৌত। কঙ্গনার টুইট মানেই নতুন কোনো বিতর্ক। মোদির কট্টর ভক্ত হিসেবে পরিচিত নায়িকা প্রায়ই টুইটারকে হাতিয়ার করে নিশানা করেন বিভিন্নজনকে। বাদ যায়নি বিনোদন জগত থেকে শুরু করে রাজনীতিবিদরাও।

তবে মঙ্গলবার দুপুরের দিকে হঠাৎই কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তিনি লিখেছিলেন ‘‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন। ঠিক যেমন মমতা দিদি’’। এরপরই টুইটারের সামাজিকতার বিধি লঙ্ঘনের দায়ে তার অ্যাকাউন্ট বন্ধ করা হয়।

এছাড়াও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বিজেপি নেতা স্বপন দাশগুপ্তর টুইটে অভিযোগের পরিপ্রেক্ষিতে কঙ্গনা তার টুইটে লিখেছিলেন, “এটা ভয়ঙ্কর।গুন্ডাইকে মেরে ফেলার জন্য আমাদের সুপার গুন্ডাইয়ের প্রয়োজন। তিনি অব্যক্ত দানবের মতো, তাকে দমন করার জন্য দয়া করে ২০০০ সালের প্রথম দিকের বিরাট রূপটা দেখান মোদিজি।”

গত ২ মে পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল সামনে আসার পর কঙ্গনা টুইট করেছিলেন, “বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরিব আর বঞ্চিত। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।”

নিজেকে বরাবর ‘দেশভক্ত’ হিসেবে দাবি করেছেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। দিল্লির কৃষক আন্দোলনের সময়ও মোদির পাশে দাঁড়িয়ে ক্ষুব্ধ কৃষকদের একহাত নেন।