• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৬, ২০২১, ০৫:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ৬, ২০২১, ০৫:৪৯ পিএম

যৌন হেনস্থার অভিযোগে মুখ খুললেন রুদ্রনীল

যৌন হেনস্থার অভিযোগে মুখ খুললেন রুদ্রনীল

বিধানসভা নির্বাচনে হেরে যাওয়ার পর রুদ্রনীল ঘোষের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন নীলাঞ্জনা পাণ্ডে নামের এক তরুণী। ফেসবুকে তিনি লিখেছিলেন, কু-প্রস্তাবে রাজি না হওয়ায় প্রোডাকশন হাউজ থেকে বের করে দিয়েছিলেন রুদ্রনীল।

বিষয়টি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এরপর থেকে সমালোচনার মুখে পড়েন রুদ্রনীল। তবে তরুনীর এমন অভিযোগ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলছেন টলিউডের এই অভিনেতা।

রুদ্রনীল বলেন, “এ ধরনের ঘটনা সম্পূর্ণ রাজনৈতিক, উদ্দেশ্যপ্রণোদিত। এখন যা-ই হচ্ছে, তার সঙ্গে রাজনীতি জড়িয়ে আছে। এভাবে আর একজনের নাম টেনে আনা মানেই গোলমাল রয়েছে। এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করছি, কেউ তো কখনো আমার বা প্রযোজনা সংস্থার বিরুদ্ধে এমন ভয়ানক অভিযোগ করেননি। তবে আজকেই কেন? এখানেই সব স্পষ্ট হয়ে যায়, এতে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে।”

গেল মঙ্গলবার (৪ মে) ফেসবুকে নীলাঞ্জনা পাণ্ডে লিখেছেন, “সত্যিকার অর্থে আমি সবচেয়ে বেশি খুশি হয়েছি রুদ্রনীল ঘোষের হারে। কয়েক বছর আগে, রুদ্রনীলের কু-প্রস্তাব না মানায় তার প্রোডাকশন হাউজ থেকে আমাকে বের করে দেওয়া হয়েছিল। আমার প্রাপ্য টাকাও দেওয়া হয়নি। সেদিন ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলাম। আজ প্রশ্ন উঠতে পারে, কেন সেদিন বিচার চাইনি? আসলে তখন ভয় পাইনি, কিন্তু বিচারের জন্য একজন নিউকামারকে কীভাবে এগোতে হবে তা জানতাম না।”

তিনি আরও লিখেছেন, “ঘৃণাবশত রুদ্রর নোংরা ম্যাসেজ মোবাইল থেকে ডিলিট করে দিয়েছিলাম। ফলে প্রমাণ ছিল না। আজও বিশ্বাস করি, ভগবানের মারে আওয়াজ হয় না। তার বিচার খুব সূক্ষ্ম বিচার। সেদিন হয়তো রুদ্রনীল প্রভাব খাটিয়ে আদালতে আমাকে পরাজিত করত। কিন্তু আজ জনগণ সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। আজ রুদ্রনীল ঘোষ পরাজিত। রুদ্রনীলের পতন সবে শুরু।”

রুদ্রনীলের প্রোডাকশন হাউজের সাবেক এই কর্মী লিখেছেন, “রুদ্রনীল ঘোষ, তুমি হেরেছো বলে তোমার শহর হাওড়া গর্বিত, আনন্দিত। তোমার শহর হাওড়াও তোমাকে তার সন্তান বলতে ঘৃণা বোধ করে। আরো একটি কথা, একটি ছেলে কোনো মেয়েকে ধর্ষণ করে, কু-প্রস্তাব দিয়ে পুরুষ হয় না। তাকে নপুংসক বলা হয়। প্রকৃত পুরুষ সে, যে নারীত্বকে সম্মান প্রদর্শন করে। রুদ্রনীল, এই পোস্টের কথা জানার পর তুমি সাইবার ক্রাইম সেলে যাও। আমার বিরুদ্ধে মামলা কর, আমি সেসবের পরোয়া করি না। কিন্তু মনে রেখো, এই তোমার পতনের শুরু।”

প্রসঙ্গত, রুদ্রনীল ২০২১ সালের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছিলেন হাওড়া কেন্দ্র থেকে। সেখানে তিনি হেরে যান। বিজেপিতে যোগ দেওয়ার আগে তিনি তৃণমূল কংগ্রেস করতেন। তারও আগে বামফ্রন্টের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।