• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১০, ২০২১, ০১:৫১ পিএম
সর্বশেষ আপডেট : মে ১০, ২০২১, ০১:৫৬ পিএম

কঙ্গনার পোস্ট মুছে দিলো ইনস্টাগ্রাম

কঙ্গনার পোস্ট মুছে দিলো ইনস্টাগ্রাম

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্বেষ ছড়ানোর অভিযোগে টুইটার থেকে বিতাড়িত হয়েছেন কঙ্গনা রনৌত। এবার তিনি বিদ্বেষ ছড়াতে বেছে নিয়েছেন ইনস্টাগ্রাম। কিন্তু এখানেও তোপের মুখে পড়েছেন তিনি। করোনা নিয়ে ভুল তথ্য ছড়ানোর দায়ে তার একটি পোস্ট মুছে দিয়েছে ইনস্টাগ্রাম কতৃপক্ষ। খবর দ্য ওয়ালের।

করোনা আক্রান্ত হওয়ার পর ধ্যানমগ্ন একটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশের পর ক্যাপশনে লেখেন, “এই রোগ (করোনা) সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন।”

এ সময় তিনি উপদেশ দিয়ে লেখেন, “এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভাইরাসে ভয় পান, তবে আমি অন্য ভয় দেখাব আপনাদের।”

এটাকে তিনি ‘শর্ট টাইম ফ্লু’ বলে নেটিজেনদের ভাবাবেগে আঘাত হেনেছেন। কারণ ভারতে করোনায় প্রায় তিন লাখ মানুষ জীবন হারিয়েছেন এবং কঙ্গনার এই ক্যাপশন যথেষ্ট হতাশাজনক।

পোস্ট সরিয়ে ফেলার পরও দমে যাননি কঙ্গনা। পুরো ঘটনাটির প্রতিক্রিয়ায় তিনি লেখেন, “ইনস্টগ্রাম আমার পোস্ট ডিলিট করে দিয়েছে কারণ আমি কোভিডকে ধ্বংস করারা হুমকি দিয়েছি। এতে কিছু মানুষ আহত হয়েছিলেন। আমি শুনেছিলাম ট্যুইটারে সন্ত্রাসবাদী ও কমিউনিস্ট সহানুভূতিশীল মানুষ আছে। কিন্তু এ তো দেখি কোভিড ফ্যান ক্লাব। ইনস্টাতে দুই দিন হলো এসেছি, মনে হয় না এক সপ্তাহর বেশি এখানে থাকতে পারব।”