• ঢাকা
  • সোমবার, ২১ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১২, ২০২১, ০৪:০৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ১২, ২০২১, ০৪:০৮ পিএম

বানসালির ছবিতে শাহরুখ, খবরটি গুজব

বানসালির ছবিতে শাহরুখ, খবরটি গুজব

একাধিক ভারতীয় গণমাধ্যমে খবর বেরিয়েছিল, দুই দশক পর সঞ্জয়লীলা বানসালির সিনেমা অভিনয় করতে চলেছেন শাহরুখ খান। ছবির নাম ‘ইজহার’। কিন্তু এখন জানা গেল, ওই খবর ছিল স্রেফ গুজব। ভবিষ্যতে বানসালির ছবিতে শাহরুখকে দেখা যাবে না। এমনটি জানিয়েছে বানসালির ঘনিষ্ঠ সূত্র।

তিনি জানিয়েছেন, শাহরুখকে নিয়ে ছবির করার খবরটি সত্য নয়। তবে এটা ঠিক যে, অনেক বছর আগে ‘ইজহার’ নামে একটি গল্পের স্বত্ত্ব কিনেছিলেন বানসালি। সেটা কেবল নামটি পছন্দ হওয়ার জন্য। আগামীতেও শাহরুখকে নিয়ে ছবির করার পরিকল্পনা নেই তার।

ঘনিষ্ঠ সূত্রে আরও খবর, পরিচালক আপাতত তার ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির শেষ পর্বের শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবি নিয়েও ইতিমধ্যেই বিস্তর জলঘোলা হয়েছে। শুটিংয়ের উপর স্থায়ী স্থগিতাদেশ চেয়ে বানসালি ও আলিয়া ভাটকে সমন পাঠিয়েছেন গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির দত্তক সন্তান বাবুজি শাহ।

বলিউড সূত্রে খবর, বোম্বে দায়রা আদালতে এই আবেদন জানিয়েছেন বাবুজি। সেই আবেদনের ভিত্তিতে আলিয়া ও সঞ্জয়কে সমন পাঠিয়েছে আদালত।

ক্ষুব্ধ বাবুজির দাবি, ছবিতে তার মা এবং তাদের পরিবার সম্পর্কে ভুল তথ্য পরিবেশিত হচ্ছে। যা তারা মেনে নিতে পারছেন না। তাই তিনি আইনি পদক্ষেপ নিয়েছেন।