• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৪, ২০২১, ১২:৩২ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৫, ২০২১, ০৯:৩৬ এএম

জেমসকে কটাক্ষ করে রাতভর নোবেলের ফেসবুক স্ট্যাটাস

জেমসকে কটাক্ষ করে রাতভর নোবেলের ফেসবুক স্ট্যাটাস

বিতর্কিত হতে পছন্দ করেন মাঈনুল ইসলাম নোবেল! সে কারণে হয়তো বিভিন্ন সময়ে ফেসবুকে বিতর্কিত পোস্ট করেন। মূলত নিজের ফেসবুক পেজ চাঙা রাখতে এমনটা করেন থাকেন তিনি। বিভিন্ন সাক্ষাৎকারে এ রকমটাই জানিয়েছিলেন নোবেল।

এবার নোবেল নগরবাউল জেমসকে কটাক্ষ করে ফেসবুকে স্ট্যাটাস লিখেছেন। গত ৯ ঘণ্টায় নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেজে মোট ১৭টি পোস্ট দিয়েছেন। যার মধ্যে ১৪টিই হচ্ছে সরাসরি নগরবাউল জেমসকে উদ্দেশ করে। তার মধ্যে বেশির ভাগই আপত্তিকর মন্তব্য।

জেমসকে নিয়ে একটি স্ট্যাটাসে নোবেল লিখেছেন, “ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা?”

আরেকটি স্ট্যাটাসে নাম উল্লেখ না করে জেমসকে ইঙ্গিত করে বলেন, “সারা জীবন মার্জুকের, প্রিন্সের, রেন্ডিয়ার প্রিতমের গান গায়া হিট হইছো! নিজে কি ছিড়ছো?”

অন্য একটি স্ট্যাটাসে তার ফেসবুক ফলোয়ারদের প্রশ্ন করেন, “তোদের সো কল্ড লেজেন্ড জেমসের কয়ডা গান রিলিজ হইসে গত কয়েক বছরে? ঝিমায় গেছে নাকি? লুল!”

নোবেলের এমন লেখা দেখে বিস্মিত নেট নাগরিকরা। তার লেখা এসব অবজ্ঞাপূর্ণ স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বইছে। সংগীতপ্রেমীরা ক্ষুব্ধ; নোবেলকে বয়কটের দাবি জানিয়েছেন তাদের অনেকেই। অনেকের মতে, তরুণ এই শিল্পী মানসিক সমস্যায় ভুগছেন।

নোবেলের পেজ থেকে কেন এমন সব পোস্ট দেওয়া হচ্ছে বা পেজটি হ্যাক হয়েছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নোবেলের পক্ষ থেকেও এ বিষয়ে কোনো বক্তব্য আসেনি।

এদিকে সম্প্রতি এক বৃদ্ধকে বাঁচাতে দুর্ঘটনায় মাথায় ও মুখে ৩০টি সেলাই পড়েছে তার এমন ঘটনা ফেসবুকে জানান তিনি। যদিও বৃদ্ধকে বাঁচানোর কাহিনিটি বানোয়াট দাবি করেন অনেকে।