• ঢাকা
  • বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৪, ২০২১, ০৩:০১ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০২১, ০৩:০৮ পিএম

ঈদের শুভেচ্ছা জানালেন তারকারা

ঈদের শুভেচ্ছা জানালেন তারকারা

গত বছরের মতো এবারও করোনার কারণে ঘরবন্দি ঈদ উদযাপন করছেন শোবিজ তারকারা। ঘরবন্দি সময়ে অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি তারা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানিয়েছেন ঈদ শুভেচ্ছা।

ঢালিউড সুপারস্টার শাকিব খান লিখেছেন, “ঈদ মোবারক। আল্লাহ, দয়া করে সকল মুসলিম ভাই-বোনদের হেফাজত করুন। দোয়া কবুল করুন। আমিন।”

বুবলী ঈদ শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “সবাইকে ঈদ মোবারক। সচেতনভাবে সবাই ঈদ উদযাপন করুন। নিশ্চয় ভালো দিন আসবে। সেই দিনের অপেক্ষায়।”

মেহজাবিন চৌধুরী লিখেছেন, “ঈদ মোবারক সবাইকে।” অন্যদিকে তাসনিয়া ফারিণ লিখেছেন, “ঈদ মোবারক সবাইকে। যদিও এবার কাজ করার সুযোগ ছিল না তবুও আপনারা যারা আগ্রহী তারা নিম্নোক্ত কাজগুলো দেখে নিতে পারেন।”

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম একটি ভিডিও প্রকাশ করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে তিনি লেখেন, “এবার ঈদে আমরা সবাই ঘরে থাকি। নিজেকে ও অন্যকে নিরাপদে রাখি। আজকের আনন্দময় ঈদের দিনে, সবাইকে অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক।”

অভিনেত্রী সাফা কবির লিখেছেন, “ঈদ মোবারক, আমার সব বন্ধু, পরিবার ও ভক্তদের। পুরো দিনটি সচেতনভাবে উদযাপন করুন। ঘরে থাকুন এবং পরিবারের সঙ্গে দিনটি কাটান।”

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী লিখেছেন, “আজকের এই পবিত্র দিনে সামাজিক দূরত্ব রক্ষা করে আনন্দ, ভালোবাসা, খুশি ছড়িয়ে পড়ুক ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার মাঝে। মহান সৃষ্টিকর্তার কাছে করোনা থেকে রক্ষার পাশাপাশি, ফিলিস্তিনে নিপীড়িত মুসলমান ভাই-বোনদের দুঃখমোচনের জন্য প্রার্থনা করছি। আসুন পৃথিবীটাকে ভালোবাসতে শিখি, মানুষগুলোকে আপন ভাবতে শিখি, জীবনটাকে সহজ ও সুন্দর করে নিই। ঈদ মোবারক।”

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব লিখেছে, “আমার পরিবার, বন্ধু ও অনুরাগীদের ঈদের শুভেচ্ছা। সবাইকে ভালোবাসা।”