• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৬, ২০২১, ০৪:১৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৬, ২০২১, ০৪:১৬ পিএম

নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করল সাউন্ডটেক

নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করল সাউন্ডটেক

সাম্প্রতিক সময়ে বিতর্কিত কর্মকাণ্ডের জেরে নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করেছে অডিও প্রযোজনা সংস্থা সাউন্ডটেক। গণমাধ্যমের কাছে খবরের সত্যতা স্বীকার করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সুলতান মাহমুদ।

তিনি বলেন, “নোবেলের প্রতিভা দেখে আমি তাকে নিয়ে বেশ কয়েকটি গান গাওয়ানোর জন্য চুক্তিবদ্ধ করি। কিন্তু তাকে নিয়ন্ত্রণ করা আমার পক্ষে সম্ভব না। তার ব্যবহার ভালো লাগেনি, তাই চুক্তি বাতিল করেছি।”

নানা বিতর্কে জড়িয়ে ক্যারিয়ার নিয়ে চারদিকে যখন অন্ধকার দেখছিলেন তখন তার পাশে এসে দাঁড়িয়েছিল সাউন্ডটেক। প্রতিষ্ঠানটির ব্যানারে নোবেলের দুটি গান প্রকাশ হয়েছে। ‘অসহায়’, ‘অভিনয়’ গানের পর আরও একটি গান প্রকাশের কথা ছিল সাউন্ডটেকের ব্যানারে। এছাড়া এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে চলতি বছর আরও ৯টি গান প্রকাশ করার কথা ছিল তার। কিন্তু চুক্তি বাতিল হওয়ায় সাউন্ডটেকের ব্যানারে কোনো গানই আর আসবে না নোবেলের।

এদিকে ‘মেহেরবান’ নামে একটি গান নিয়ে সংগীত পরিচালক আহমেদ হুমায়ুনের সঙ্গেও বিবাদে জড়িয়েছেন নোবেল। হুমায়ুনের অভিযোগ, তার সুর ও সংগীতায়োজন করা গানটিকে নোবেল নিজের সুর ও সংগীতায়োজন বলে দাবি করছেন৷ বিষয়টি নিয়ে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

এদিকে ঈদের আগের রাতে নিজের ফেসবুক পেজে নগর বাউল জেমস, জনপ্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবুকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন নোবেল। তবে তিনি দাবি করেছেন, তার পেজটি হ্যাক হয়েছে। পরে আবার উদ্ধার হওয়ার খবরও জানিয়েছেন তিনি। যদিও এসব তথ্য বিশ্বাস করছেন না অনেকে।