• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: মে ১৬, ২০২১, ০৬:১৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৬, ২০২১, ০৬:১৫ পিএম

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় মার্গট রবি

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় মার্গট রবি

হলিউডের জনপ্রিয় ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজে যুক্ত হতে চলেছেন অভিনেত্রী মার্গট রবি। হলিউড রিপোর্টার বলছে, এই অভিনেত্রী ক্যামেরার সামনে ও পেছনে—উভয় জায়গাতেই থাকবেন।

খবর অনুযায়ী, এতে মার্গট রবি জলদস্যু দলের প্রধানের চরিত্রে অভিনয় করবেন। এছাড়া থাকবেন প্রযোজনা পরিষদেও।

প্রতিবেদনগুলোতে বলা হচ্ছে, “মার্গট যদি সত্যিকার অর্থেই জলদস্যুর ভূমিকায় সিনেমাটিতে অন্তর্ভুক্ত হন তবে ডিজনির জন্য তা হবে একটি নতুন বিপ্লব। তবে এখনো ডিজনি থেকে অফিশিয়ালি কোনো সিদ্ধান্তের কথা জানানো হয়নি।”

এর আগে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজে নিজের অন্তর্ভুক্তি নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মার্গট রবি জানিয়েছিলেন, “এটি অবশ্যই সিনেমায় নারীদের জন্য একটি নতুন বিপ্লব। তবে এই সিনেমা নিয়ে কোনো কিছুই বলতে চাই না আমি। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিটির এমন ব্যাপক পরিবর্তন আসলে তা অবশ্যই একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে আসবে। আর তাই আমাদের সবার তার জন্য অপেক্ষা করা উচিত।”

এদিকে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজের জনপ্রিয় চরিত্র ‘জ্যাক স্প্যারো’ জনি ডেপ না থাকার ঘোষণা দেওয়া হয়েছিল দুই বছর আগে। নেওয়া হচ্ছে নতুন অভিনেতা। ডেপের না থাকা সিনেমাটিকে কিছুটা হলেও রঙহীন করে তুললেও মার্গট রবির অন্তর্ভুক্তি বাড়তি মাত্রা যোগ করবে বলে ধারণা অনেকের।