• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮
প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৩:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০২১, ০৩:৫৫ পিএম

ইনস্টাগ্রাম থেকে নিখিলের ছবি মুছলেন নুসরাত

ইনস্টাগ্রাম থেকে নিখিলের ছবি মুছলেন নুসরাত

খাদের কিনারায় পা দোলাতে থাকা নুসরাত-নিখিলের সংসার অবশেষে খাদেই পড়ে গেল। গণমাধ্যমকে নুসরাত জানিয়ে দিয়েছেন, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি। কেবল সহবাস (লিভ-ইন) করেছেন। তাই বিচ্ছেদের কোনো প্রশ্ন ওঠে না।

মূলত গর্ভবতী হওয়ার খবরে ক্রমাগত নেতিবাচক চর্চার জেরে এমনটাই জানিয়েছেন নুসরাত। ধারণা করা হচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্তর সন্তানের মা হতে চলেছেন নুসরাত। কারণ, ছয় মাস ধরে এক ছাদের নিচে থাকছেন নুসরাত-যশ।

যশের প্রেমে অন্ধ নুসরাত এবার ইনস্টাগ্রাম থেকে নিখিল জৈনের সঙ্গে সব ছবি মুছে ফেলেছেন। তিনি এখন আর পুরোনো স্মৃতির জালে আবদ্ধ থাকতে চাইছেন না। তার পৃথিবী এখন কেবল যশময়।

২০১৯ সালের লোকসভা ভোটে জেতার কয়েক সপ্তাহের মধ্যেই ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত। তুরস্কে তাদের বিয়ে হয়। বিয়ের ছবি ভাইরাল হয় নেটজগতে। সেসব ছবিও মুছে ফেলতে পিছপা হননি।

রথযাত্রায় ইসকনের মন্দিরে নিখিল ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে ভাইরাল হওয়া ছবিরও দেখা মিলল না। শুধু হানিমুনে নিখিলের তুলে দেওয়া কয়েকটি ছবিই রেখেছেন নুসরাত।

অন্যদিকে নিখিলও চুপ বসে নেই। বিয়ের অ্যানালমেন্টের মামলা এনেছেন কলকাতার আদালতে। তিনি জানিয়েছেন, আগস্টে আদালতে দেখা হবে। তখনই সবকিছুই পরিষ্কার হয়ে যাবে।

এই প্রসঙ্গে নিখিল বলেন, “আমার বিরুদ্ধে নুসরাত যা অভিযোগ এনেছে আমার শুনে খারাপ লাগল, মানুষ হিসাবে খারাপ লাগারই কথা, কিন্তু আমি তার বিরুদ্ধে কিছু বলতে চাই না, যা হয়েছে তা সবার সামনে ঘটেছে।”