• ঢাকা
  • বুধবার, ০৪ আগস্ট, ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুন ১৫, ২০২১, ১২:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৫, ২০২১, ০৭:০৩ এএম

ধর্ষণ ও হত্যাচেষ্টা

পরীমণি অহরহ রাত ১২টার পর বের হন: সোহান

পরীমণি অহরহ রাত ১২টার পর বের হন: সোহান

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনার তোলপাড় সারাদেশে। চলচ্চিত্রের অনেক সহকর্মী এই অভিনেত্রীর পাশে দাঁড়ালেও ভিন্ন সুরে কথা বলেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান। তিনি জানালেন, রাতে বিভিন্ন ক্লাবে গিয়ে এরকম ঘটনা ঘটানো পরীর জন্য নতুন কিছু নয়। দেশের একটি টেলিভিশন চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। 

সোহান বলেন, “পরীমণি অহরহ রাত ১২টার পর বের হন। এমন অপ্রীতিকর ঘটনা তিনি মাঝে মাঝেই ঘটান। পরীমণির জন্য এটা নরমাল বিষয়। কিন্তু এই ব্যাপারটা অনেক বেশি সিরিয়াস হয়েছে। এই সিরিয়াস ব্যাপার তার উচিত ছিল আমাদের জানানো। আমাদের জানালে ব্যবস্থা নিতাম। আমাদের কিছু জানায়নি। সে নিজে নিজেই প্রেস কনফারেন্স করেছে। আমরা যেহেতু জানি না তাই ব্যবস্থা নিতে পারিনি। তবে আমরা পরীমণির সঙ্গেই আছি।”

তিনি আরও বলেন, “পরীমণি আমাদের কিছু জানাননি। ফলে আমরা কিন্তু গায়ে পড়ে কোথাও যাই না। আমাদের জানালে ব্যবস্থা নিতে পারতাম।”

গত ৯ জুন উত্তরা বোট ক্লাবের পরিচালক নাসির ইউ মাহমুদ ও ব্যবসায়ী অমি পরীমণিকে ধর্ষণ ও হত্যা করার চেষ্টা করে। ১৩ জুন পরীমণি প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচার চেয়ে প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি লেখেন। পরে সেদিন রাত ১০টার দিকে সংবাদ সম্মেলনে অভিযুক্তদের নাম প্রকাশ করেন। ১৪ জুন তিনি সাভার থানায় মামলা দায়ের করলে পুলিশ অমি, নাসিরসহ তিন নারীকে গ্রেপ্তার করে।