• ঢাকা
  • রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুন ১৬, ২০২১, ১০:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৬, ২০২১, ০৫:০২ পিএম

ক্লাবে ভাঙচুরের অভিযোগ

আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে: পরীমণি

রাজধানীর গুলশানে অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়িকা পরীমণি। জানালেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। এমন কোনো কাজ তিনি করেননি। বুধবার বনানীন নিজ বাসায় কয়েকটি টেলিভিশন চ্যানেলের সাংবাদিকদের কাছে এমনটাই দাবি করেন তিনি। 

পরীমণি বলেন, “পরিকল্পনা করে কেউ যদি আমাকে হেনস্তা করার চেষ্টা করে তাহলে সেটা দুঃখজনক। আমি মানসিকভাবে এখনো সুস্থ নই। যদি আমি এমন অপ্রীতিকর ঘটনা ঘটিয়েই থাকি, তাহলে এতদিন পর কেন মিডিয়ার সামনে আসলো? আমার সঙ্গে কী হচ্ছে সেটা আপনারা সবাই বুঝতে পারছেন।”

ভাঙচুরের অভিযোগের সঠিক তদন্তের দাবি জানিয়ে পরী বলেন, “যেহেতু আমাকে নিয়ে কথা উঠেছে। আমি ভাঙচুর করেছি সেহেতু আমি চাই এটার সুষ্ঠু তদন্ত হোক। সত্যটা বেরিয়ে আসুক। আমি যদি কোনো অপরাধ করে থাকি তাহলে তখন সেটা সামনে নিয়ে আসা উচিত ছিল। আমি আর নিতে পারছি না। সত্যিই আমি খুব ক্লান্ত।”

পরী জানান, তার উপর মিথ্যা অপবাদ চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। মূল ঘটনাকে আড়াল করে দেওয়ার জন্য এটা আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। পরীর ভাষ্য, “মূল ঘটনা থেকে মানুষের চোখ সরিয়ে নিতে নতুন ইস্যু তৈরি করা হচ্ছে। দয়া করে মূল ঘটনাকে কোনোভাবে এদিক ওদিক সরাবেন না। সত্যিটাকে সামনে আনতে দিন। আমি মনোবল হারাতে চাই না।”

এর আগে বুধবার সন্ধ্যা ৭টায় অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর ইকবাল সংবাদ সম্মেলনে জানান, গেল ৮ জুন ঢাকা বোট ক্লাবে যাওয়ার আগের দিন অল কমিউনিটি ক্লাবের ভাঙচুর করেন পরীমণি। এ সময় বেশ কিছু গ্লাস-প্লেট ও এসট্রে ভাঙেন। 

এদিকে গত ৯ জুন (বুধবার) রাতে ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন তিনি। ঘটনার ৪ দিন পর ১৩ জুন রাতে প্রথমে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বিষয়টি তুলে ধরেন এই অভিনেত্রী। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে ঘটনার বিস্তারিত তুলে ধরেন।

এ ঘটনায় পরদিন (১৪ জুন) মামলাও দায়ের করেন পরীমণি। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে। নাসির ও পরীমণির বন্ধু অমিসহ ৫ জনকে ইতোমধ্যে মাদক মামলায় গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় নাসির উদ্দিনসহ দুই জনের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঘটনার রেশ কাটতে না কাটতে আজ (বুধবার) আবার সামনে এলো গুলশান অল কমিউনিটি ক্লাবে পরীমণির সঙ্গে সেখানকার কর্মীদের বাগবিতণ্ডার ঘটনা।