• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ২০, ২০২১, ১০:৫৯ এএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০২১, ১০:৫৯ এএম

অন্তঃসত্ত্বা শখ, গুঞ্জন নাকি সত্যি! 

অন্তঃসত্ত্বা শখ, গুঞ্জন নাকি সত্যি! 

অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর অনেকদিন একা ছিলেন মডেল অভিনেত্রী আনিকা কবির শখ। এরপর গত বছরের মে মাসে খবর প্রকাশ হয়, আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। তবে গোপনে। এ বিষয়টি নিশ্চিত করে শখ অবশ্য মুখ খোলেননি।

বিভিন্ন সূত্রে জানা যায়, গত বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। যদিও বিয়ের বিষয়ে শখ মুখ খোলেননি। বরং ঘটনার পর নিজের মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন তিনি। এবার গুঞ্জন এলো মা হতে চলেছেন শখ। অভিনেত্রীর বেশকিছু ঘনিষ্ঠ সূত্রে এ খবর ভেসে বেড়াচ্ছে শোবিজে।

খোঁজ নিয়ে জানা গেছে, তার স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন।

আরও জানা গেছে, শখ অন্তঃসত্ত্বা। কবে নাগাদ সন্তানের জন্ম হবে সেটা জানা যায়নি। সন্তানের সুরক্ষার কথা চিন্তা করেই এবার ঈদ উপলক্ষে কোনো কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন শখ। এ প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হলে শখের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।

জাগরণ/এমআর