• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ২০, ২০২১, ০১:০২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০২১, ০১:০২ পিএম

ফের বিতর্কের জন্ম দিলেন শ্রাবন্তী

ফের বিতর্কের জন্ম দিলেন শ্রাবন্তী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তাঁর ব্যক্তিগত জীবন সবসময়ই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। যদিও সেসব নিয়ে মাথা ঘামান না অভিনেত্রী। বিচ্ছেদ ও নানা বিতর্কের মাঝেই একের পর এক ফটোশ্যুটে তাক লাগাচ্ছেন এই নায়িকা। 

সবশেষ কাঁধ খোলা সবুজ গাউনে ফটোশ্যুট সেরে ট্রোলড হলেন এই অভিনেত্রী। দিন কয়েক আগেই কনের বেশে সামনে এসেছিলেন শ্রাবন্তী। এবার ‘হট’ লুকে ধরা দিলেন এই টলি নায়িকা। শ্রাবন্তীর রূপে মাতোয়ারা অনুরাগীর সংখ্যা যেমন কম নয়, তেমনই ট্রোলারদের পাল্লাও থাকে ভারী।

ট্রোলারদের হাত থেকে বাঁচতে ইনস্টাগ্রামের কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন নায়িকা। তবে ফেসবুকে তো আর তেমনটা সম্ভবপর নয়। শুক্রবার রাতে ফেসবুকে নিজের নতুন ফটোশ্যুটের ছবি আপলোড করতেই নায়িকার দিকে ধেয়ে এল অশ্লীল কটাক্ষ।

সবুজ রঙা ফ্লোরাল প্রিন্টেড গাউনে ধরা দিয়েছেন শ্রাবন্তী, ক্যাপশনে লিখেছেন- ‘প্রত্যেকের নিজস্ব দৃষ্টিভঙ্গি রয়েছে কোনও জিনিসকে উপলব্ধি করবার’। এই ছবির কমেন্ট বক্সে কেউ নায়িকার দেহের ভঙ্গি ও শরীর নিজে কটূক্তি করেছেন। কেউ আবার চতুর্থ বিয়ে নিয়েও মন্তব্য করতে ছাড়েননি!

একজন কটাক্ষ করে লেখেন- ‘চার নম্বর বিয়ের জন্য ফটো তুলছে। যোগ্য প্রার্থীরা যোগাযোগ করুন’। অপর একজন লেখেন- ‘লোকে যেমন জামাকাপড় পালটায় আপনি তো স্বামী পালটান’।

রোশন সিংয়ের সঙ্গে ২০১৯-এর এপ্রিলে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় স্বামীর সঙ্গেও দাম্পত্যে চিড় ধরে নায়িকার। যদিও সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে ফের ঘর বাঁধতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। যদিও টলিউডে জোর গুঞ্জন শ্রাবন্তী নাকি ইতিমধ্যেই নতুন করে প্রেমে পড়েছেন। রোশন তাঁর জীবনের অতীত অধ্যায়। নতুন প্রেমিকের সঙ্গে সম্প্রতি পাহাড়ে ঘুরতেও গিয়েছেন তিনি, খবর এমনটাই। সুত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন