• ঢাকা
  • বুধবার, ০৪ আগস্ট, ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুন ২৪, ২০২১, ০৫:১৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৪, ২০২১, ১১:১৪ এএম

বলিউড তারকাদের কার দেহরক্ষীর বেতন কত?

বলিউড তারকাদের কার দেহরক্ষীর বেতন কত?

বলিউড তারকারা নিজেদের সুরক্ষার জন্য নিয়োজিত রাখেন দেহরক্ষীদের। যাদের প্রতিবছর দিতে হয় বেশ মোটা অংকের বেতন। সেই পরিমান জানলে চোখ ছানাবড়া অবস্থা হয়ে যাবে। 

অমিতাভ বচ্চনের দেহরক্ষীর বেতন
অমিতাভ বচ্চনের দেহরক্ষীর নাম জিতেন্দ্র শিন্ডে। বিগবির জনপ্রিয়তার ভিড়ে তাকে সুরক্ষা দেওয়ার দায়িত্ব তার হাতে। আর এজন্য বছরে দেড় কোটি টাকা বেতন দেওয়া হয় তাকে। 

শাহরুখের দেহরক্ষীর বেতন
শাহরুখ খানের দেহরক্ষীর নাম রবি সিং। গত ৯ বছর ধরে এই বলিউড বাদশাহর নিরাপত্তার দায়িত্বে রয়েছেন তিনি। বছরে বেতন পান ২.৬ কোটি টাকা। বলিউডের দেহরক্ষীদের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক তার। 

অক্ষয় কুমারের দেহরক্ষীর বেতন
অক্ষয় কুমারকে সব সময় ঘিরে থাকেন শ্রেয়স থেলে। আর এজন্য দেহরক্ষীকে বছরে ১ কোটি ২০ লক্ষ টাকা দিয়ে থাকেন বলিউডের এই ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা। 

সালমান খানের দেহরক্ষীর বেতন
সালমান খানের দেহরক্ষী শেরাকে অনেকেই চেনেন। তিনি এই অভিনেতার সঙ্গে জেলেও কাটিয়েছেন একরাত। আর তাকে বাড়ির সদস্য বলে মনে করেন বলিউডের ভাইজান। তার বেতন বছরে ২ কোটি টাকা।

দীপিকা পাড়ুকোনের দেহরক্ষীর বেতন
দীপিকা পাড়ুকোনের দেহরক্ষীর নাম জালাল। ছায়ার মতো অভিনেত্রীর সঙ্গে সবসময় থাকেন তিনি। যার বেতন বছরে ১ কোটি টাকা। এই দেহরক্ষীকে প্রতিবছর রাখি বাঁধেন দীপিকা।

অনুশকার দেহরক্ষীর বেতন
অনুশকার বডিগার্ডের নাম প্রকাশ সিং। বিরাট কোহলির সঙ্গে বিয়ের পর তাকে দুজনের নিরাপত্তার দায়িত্বেই দেখা যায়। তার বেতন বছরে দেড় কোটি টাকা। 

ক্যাটরিনার দেহরক্ষীর বেতন
ক্যাটরিনা কাইফের সর্বক্ষণের সঙ্গী দেহরক্ষী দীপক সিং। যিনি আগে শাহরুখ খানের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। প্রকাশ বলিউডের সবচেয়ে সুদর্শন দেহরক্ষীদের মধ্যে অন্যতম। তার বেতন বছরে এক কোটি টাকা।

কঙ্গনার দেহরক্ষীর বেতন
বলিউডের বিতর্কিত নায়িকা কঙ্গনা রানাওতের দেহরক্ষী কুমার। প্রতিবছর তার জন্মদিনও পালন করে থাকেন অভিনেত্রী। পরিবারের সদস্য হিসেবেই মনে করা হয় তাকে। যার বেতন বছরে ৯০ লক্ষ টাকা।

আরও পড়ুন