• ঢাকা
  • রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুলাই ১৭, ২০২১, ১২:০৪ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৬, ২০২১, ০৬:০৪ পিএম

সিনেমায় টিকটক ‘অপু ভাই’

সিনেমায়  টিকটক  ‘অপু ভাই’
সংগৃহীত ছবি

সোশ্যাল মিডিয়ায় সমালোচনার তুঙ্গে ছিলেন ‘অপু ভাই’। টিকটক ও লাইকিতে ভিডিও বানিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

রঙ করা চুল আর বিভিন্ন সংলাপ বলে নেটিজেনদের হাসির খোরাক জুগিয়েছেন তিনি।

দেশজুড়ে অপু ভাই হিসেবে পরিচিত পেলেও তার আসল নাম ইয়াসিন আরাফাত অপু। টিকটক ভিডিও বানানোকে ঘিরে একটি মারামারির ঘটনায় তিনি জেলও খেটেছেন।

এবার সেই অপু ভাইকে দেখা যাবে সিনেমার পর্দায়।

শুনতে বিস্ময়কর হলেও ঘটনা কিন্তু সত্যি। নির্মাতা আদনান আল রাজীবের মুক্তি প্রতীক্ষিত ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’-এ অভিনয় করেছেন অপু। ফিল্মটির সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে তাকে দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বিতর্কিত কিছু বিষয় নিয়ে নির্মিত হয়েছে ‘ইউটিউমার’। অন্তর্জালে তারকা হয়ে উঠতে যেমন সময় লাগে না, তেমনি মুহূর্তেই তাকে নিচে ছুড়ে ফেলতে সময় লাগে দর্শকদের। সেই বার্তাই দেয়া হচ্ছে ওয়েব ফিল্মটিতে। তবে নির্মাণ ও গল্প বলার কৌশলে থাকছে ভিন্নতা।

আদনান আল রাজীব বলেছেন, মানুষের শরীরে যেমন টিউমার হলে কেটে ফেলে দিতে হয়, তেমনি প্রত্যেকটি ক্ষেত্রে এই বিষয়টা চলে আসে। ইউটিউবে ক্রিয়েটরদের প্রয়োজন রয়েছে। কিন্তু টিউমারদের প্রয়োজন নেই। এসব টিউমার কেটে ফেলে দেয়া উচিত কি না, আর না কেটে ফেললে কী অবস্থার সৃষ্টি হবে, সেটা দর্শকরা এই ফিল্মে দেখতে পাবেন।

‘ইউটিউমার’-এর মূল দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ ও সংগীত তারকা প্রীতম হাসান।  আছেন শরাফ আহমেদ জীবন, তৌহিদ আফ্রিদি, সালমান মুক্তাদির, তাহসিনেশন, গাউসুল আলম শাওনসহ অনেকেই।

ঈদের দিন ফিল্মটি মুক্তি পাবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে।

জাগরণ/এসএসকে/এমএ