• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ০৪:০৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০২১, ১০:০৫ এএম

‘স্ট্র্যাপটা খুলে ফেলো, আরও ভালো লাগবে’

‘স্ট্র্যাপটা খুলে ফেলো, আরও ভালো লাগবে’
অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, ছবি-স্ট্যাটাসের মাধ্যমে মাতিয়ে রাখেন ভক্তদের। সাহসী এ অভিনেত্রী খোলামেলা ছবি দিতেও কার্পণ্য করেন না। যার কারণে প্রচুর নিন্দাও সহ্য করতে হয় তাকে। এতে অবশ্য কিছু যায় আসে না শ্রীলেখার। কারণ তিনি সবসময় নিজের খেয়াল-খুশিতে চলেন।

আবারও অনুসারীর কটূক্তি শুনতে হলো শ্রীলেখাকে। তবে এবার কোনো পুরুষ নয়, একজন নারীই তাকে খোঁচা মেরে মন্তব্য করেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন শ্রী। সেখানে দেখা যায়, তিনি ‘এই মেঘলা দিনে একলা ঘরে থাকে না তো মন’ গানটি গুনগুন করছেন। তার পরনে রয়েছে চিকন স্ট্র্যাপের একটি ফিনফিনে টপস।

এই ভিডিওর নিচে একজন নারী কমেন্ট করেন, ‘স্ট্র্যাপটা খুলে ফেলো। আরও ভালো লাগবে। আরও ভালো শরীর শো-অফ হবে।’

মন্তব্যটির তাৎক্ষনিক জবাব দিয়েছিলেন শ্রীলেখা। তিনি বলেছেন, ‘কেন বলুন তো? আপনার পরতে ইচ্ছে করছে বুঝি? কিন্তু পারছেন না। জ্বালাটা বুঝি।’

এখানেই শেষ নয়। এই কমেন্টের স্ক্রিনশট নিয়ে আবার ফেসবুকেও পোস্ট দিয়েছেন শ্রীলেখা। সেখানে তিনি লিখেছেন, ‘মনস্তাত্ত্বিক বিশ্লেষণ সেভাবে করতে পারি না। তবে বোঝার মতো মন আছে। তাই এই ধরনের নারীর প্রতি সহানুভূতি রয়েছে আমার। এ কাজ শুধু পুরুষেরাই করে না।’

প্রসঙ্গত, শ্রীলেখা বর্তমানে কাজ করছেন ‘ন্যায়’ নামের একটি সিনেমায়। যেখানে তাকে একজন রাজনীতিবিদের ভূমিকায় দেখা যাবে। সে চরিত্রটি অনেকটা ইন্দিরা গান্ধীর মতো বলে জানা গেছে। এছাড়া নিজের পরিচালনায় একটি সিনেমা নির্মাণের প্রস্তুতিও নিচ্ছেন এ অভিনেত্রী।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন