• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৮, ২০২১, ১২:৩০ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৮, ২০২১, ১২:৩০ এএম

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন ঐশ্বরিয়া!

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন ঐশ্বরিয়া!
বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ● আনন্দবাজার

দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন কি বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন? 

আরাধ্যার ভাই বা বোনের আগমনের খবর পেতে মরিয়া অনুরাগীরা। আর তারই প্রমাণ নেটমাধ্যমে। অভিনেতা অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার ‘দ্বিতীয় সন্তান’—এর খবর চার দিকে চাউর হয়ে গিয়েছে।

কিন্তু সে খবর কি আদৌ সত্যি? উত্তর মেলেনি, কিন্তু নেটাগরিকরা সূত্র খুঁজতে ব্যস্ত।

সম্প্রতি ঐশ্বরিয়া র কয়েকটি ছবিতে তার ‘বেবি বাম্প’ দেখা গিয়েছে বলে দাবি নেটাগরিকদের একাংশের। তার পোশাক বাছাই, পোশাক পরার কায়দা এবং ছবি তোলার ভঙ্গি দেখে সন্দেহ তৈরি হয়েছে, ‘আবার মা হবেন অভিনেত্রী?’

রোববার (২৫ জুলাই) ইনস্টাগ্রামে ঐশ্বর্যার কয়েকটি ছবি চারদিকে ছড়িয়ে পড়েছে। ছবিতে অভিষেক, কন্যা আরাধ্যাও রয়েছেন।

সঙ্গে দেখা গিয়েছে, দক্ষিণের সুপারস্টার শরৎকুমার ও তার দুই কন্যাকেও।

কালো লম্বা ড্রেসের সঙ্গে কালো রঙের প্যান্ট পরেছেন ঐশ্বরিয়া। কিন্তু সব ছবিতে পেটের সামনে নিজের হাত রেখেছেন তিনি। তা দেখেই অনুরাগীদের সন্দেহ, নিজের ‘বেবি বাম্প’ লুকিয়ে রাখার চেষ্টা করছেন ঐশ্বরিয়া।

একটি ছবিতে তিনি সবার পেছনে দাঁড়িয়েছেন বলে তার পেট দৃশ্যমান নয়। কারও আবার দাবি, লুকিয়ে রাখার চেষ্টা করলেও ‘বেবি বাম্প’ লক্ষ করেছেন তারা। অনেকে নেটমাধ্যমে আবার ঐশ্বরিয়াকে মা হওয়ার শুভেচ্ছা জানাতেও শুরু করে দিয়েছেন।

ঐশ্বরিয়া দক্ষিণী ছবি ‘পোনিয়িন সেলভান’-এর জন্য প্রস্ততি নিতে শুরু করেছেন। বিখ্যাত পরিচালক মণি রত্নমের এই ছবিতে শরৎকুমারের বিপরীতে কাজ করবেন তিনি।

রোববার যে ছবিগুলো নেটমাধ্যমে দেখতে পাওয়া যায়, সেগুলো শরৎকুমারের বাড়িতেই তোলা। পুদুচেরিতে দক্ষিণী সুপারস্টারের সঙ্গে সপরিবারে দেখা করতে গিয়েছিলেন অভিনেত্রী। শরৎকুমারের এক কন্যা সেই ছবিগুলো পোস্ট করেছেন। আনন্দবাজার।

জাগরণ/এসএসেকে/এমএ