• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৮, ২০২১, ০৩:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৮, ২০২১, ০৯:৪৯ পিএম

কাদা ছোড়াছুড়িতে শ্রীলেখা ও রিমঝিম!

কাদা ছোড়াছুড়িতে শ্রীলেখা ও রিমঝিম!

টালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রীলেখা ও রিমঝিম। দু’জনের উপাধি ‘মিত্র’। কিন্তু বাস্তব জীবনে তারা মিত্র নন, রীতিমতো শত্রু! এমনকি প্রকাশ্যেই তারা একে-অপরের বিরুদ্ধে কটূক্তি করে চলেছেন।

পশ্চিমবঙ্গের সর্বশেষ বিধানসভা নির্বাচনের সময় থেকে তাদের মধ্যে দ্বন্দ্ব বিরাজমান। সেটা সম্প্রতি বাঁধ ভেঙে গড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাবলিক পোস্টে। শ্রীলেখার শারীরিক গড়ন নিয়ে রিমঝিম অতীতে খোঁচা দিয়েছিলেন। সে রেশ ধরে শ্রীলেখাও ক’দিন আগে পরোক্ষভাবে জবাব দেন।

এরপরও অবশ্য থামেননি শ্রী। রীতিমতো গালিগালাজ করে, অকথ্য ভাষায় রিমঝিম মিত্রকে উদ্দেশ্য করে স্ট্যাটাস দিয়েছেন। রিমঝিমও কম যান না। শ্রীলেখার পোস্টের স্ক্রিনশট শেয়ার করে প্রকাশ্যেই ধুয়ে দিলেন তাকে।

রিমঝিম লিখেছেন, ‘মিড লাইফ ক্রাইসিস সত্যি মানুষকে এতটা হতাশ করে দেয়, জানা ছিল না। একটু ফুটেজের জন্য প্রসঙ্গের বাইরের কথা উদ্ধৃত করার কষ্টটা বুঝি। এই পোস্টের উদ্দেশ্য হল, অনুভূতিতে বিশাল আঘাত পাওয়া মরাল মাসি/মেসোদের এ কী পদস্খলন! নাকি তাদের অঙ্গুলির ছোঁয়ায় অশালীন ভাষাও আজ পবিত্র? আমার অবশ্য এখন অন্য ভয় লাগছে, রতিক্রিয়াপ্রেমী দিদিমণি (বউদি বলিনি কিন্তু) যেভাবে শয়নে-স্বপনে এখনও আমায় দেখে চলেছেন, আমি সেফ তো বন্ধুরা?’

রিমঝিমের এই মন্তব্যের বিপরীতে অবশ্য এখনো কিছু বলেননি শ্রীলেখা। কলকাতার একটি সংবাদমাধ্যমে তিনি বলেছেন, এসব বিষয় নিয়ে ভাবার সময় নেই তার। কাজ নিয়ে খুবই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। ৭৮তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত সিনেমা ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’। এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। সেই সিলেকশন এবং নতুন কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানালেন অভিনেত্রী।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে বিজেপিতে যোগ দিয়েছিলেন রিমঝিম মিত্র। তখন শ্রীলেখা অভিযোগ তুলে জানান, ৭ কোটি রুপির বিনিময়েই নাকি বিজেপিতে ভিড়েছেন রিমঝিম। এরপর থেকেই মূলত তাদের মধ্যে দ্বন্দ্বের সূচনা হয়।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন