• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ১০:৩৫ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩, ২০২১, ০৪:৩৫ এএম

ছবি পোস্ট করে ট্রোলের শিকার পায়েল 

ছবি পোস্ট করে ট্রোলের শিকার পায়েল 

‘বোঝেনা সে বোঝেনা’ বা ‘প্রেম আমার’-এর মত সিনেমায় দুর্দান্ত অভিনয় করে ভক্তদের হৃদয়ে সহজেই জায়গা করে নিয়েছিলেন পায়েল সরকার।

গত রোববার  ইনস্টাগ্রামে সুইমিং পুলের সামনে বসে একটি খোলামেলা ছবি আপলোড করেছিলেন এই অভিনেত্রী।  খোলা চুলে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছিলেন অভিনেত্রী। সেখানে নীল হাই-স্লিট পোশাকে তাঁর উন্মুক্ত পা দৃশ্যমান। ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘সানডে মুড’।

ছবিটি পোস্ট করার পর অনেক ভক্ত তার সৌন্দর্যের প্রশংসা করছেন। আর অনেক নেটিজেন নোংরা মন্তব‌্য করছেন তার উন্মুক্ত পা দেখে। ছবিটি দেখে এক নেটিজেন টেনে আনেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত ‘রগড়ে দেব’ মন্তব্যটি। বিধানসভা নির্বাচনের আগে শিল্পীদের রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে এমন উক্তি করেছিলেন দিলীপ। সেই মন্তব্য উল্লেখ করে ওই নেটিজেন লেখেন—‘দিলীপদা রগড়ে দেবেন!’

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে বেহালা পূর্ব আসনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান পায়েল সরকার। সেই বিষয়টি উল্লেখ করে একজন লিখেন, ‘ভোটের আগে এসব করলে ভোটে জিতে যেতেন।’ তবে এসব মন্তব‌্য আমলে নিচ্ছেন না পায়েল।

সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সরব পায়েল সরকার। নিয়মিত আবেদনময়ী স্থিরচিত্র পোস্ট করতে দেখা যায় তাকে। কয়েক মাস আগে একটি ফটোশুটের বিহাইন্ড দ্যা সিন ফেসবুকে শেয়ার করেছিলেন পায়েল। ১৫ সেকেন্ড দৈর্ঘ‌্যের ওই ভিডিওতে বোল্ড অবতারে হাজির হয়েছিলেন। এ নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন পায়েল। এর আগে সাদা রঙের শার্টের সঙ্গে বিকিনি টপস পরে একটি ছবি শেয়ার করেন পায়েল। তবে বাথটাবে ফেনার মধ্যে তোলা পায়েলের আরেকটি ছবি ভাইরাল হয়েছিল। এসব নিয়েও কম আলোচনা হয়নি।

জাগরণ/এমআর