• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৩:১৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩, ২০২১, ০৩:২২ পিএম

নিরব এখন ‘শ্রেষ্ঠ’ পরিবারে!

নিরব এখন ‘শ্রেষ্ঠ’ পরিবারে!
অভিনেতা নিরব হোসেন। ছবি-সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা নিরব। পথচলা শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর ছোট পর্দায় কাজ করেছেন। বেশ ব্যস্ত সময় পার করছেন সিনেমা নিয়ে। এর মধ্যেই নতুন খবর নিয়ে হাজির এই তারকা! ‘শ্রেষ্ঠ’ ডটকমের অনলাইন মার্কেটপ্লেসের পাবলিক রিলেশন অ্যান্ড কমিউনিকেশন প্রধান হিসেবে যোগ দিয়েছেন তিনি। সোমবার (২ আগস্ট) সন্ধ্যার পর দৈনিক জাগরণকে খবরটি নিশ্চিত করেছেন এ তারকা।

নিরব বলেন, মাস ছয়েক হলো তারা কার্যক্রম পরিচালনা করছে। গত ১ আগস্ট থেকে আমি এই প্রতিষ্ঠানে যোগদান করেছি। এটা একেবারে নতুন একটি অভিজ্ঞতা আমার জন্য। এত দিনের ক্যারিয়ারে যত মানুষের সঙ্গে আমার চেনা-পরিচয় ঘটেছে, আমার কাজের মাধ্যমে যারা অনুপ্রাণিত কিংবা প্রভাবিত হয়েছেন, তাদের কাছে ‘শ্রেষ্ঠ’র আবেদন পৌঁছে দেয়াই হবে আমার কাজ। তারা আমার ওপর যেই বিশ্বাস রেখেছেন, আশা করি সেটা পূরণ করতে সক্ষম হব।

তিনি আরও বলেন, 'অভিনয়ের পাশাপাশি এখানে কাজ করবো। এটা একটি নতুন অভিজ্ঞতা দেবে আমাকে। অনেকটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি বলা যায়৷ তবে আমার মূল ফোকাস থাকবে সিনেমাতেই।'

এদিকে শ্রেষ্ঠ’র সিইও খান ইমরান রাসেল তার ফেসবুকে নিরবকে স্বাগত জানিয়ে বলেছেন, ‘শ্রেষ্ঠ পরিবারের নতুন সদস্য চিত্রনায়ক নিরব হোসেন। শ্রেষ্ঠত্বের সাথে শ্রেষ্ঠ পরিবারে আপনার পথচলা শুভ হোক। শুভকামনা সবসময়।’

নিরবের গত রোজার ঈদে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে প্রথম মুক্তি পায় অন্যন্য মামুন পরিচালিত ‘কসাই’ সিনেমা। বর্তমানে এ নায়কের হাতে রয়েছে বেশ কিছু সিনেমা। এর মধ্যে উল্লেখযোগ্য-‘ফিরে দেখা’, ‘ক্যাসিনো’, ‘চোখ’, ‘অমানুষ’, ‘তিতুমীর’, ‘অফিসার রিটার্নস’ ইত্যাদি।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন