• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ১১:১৫ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০২১, ১১:১৫ এএম

বিয়ের ছক কষছেন জাহ্নবী, পাত্র কে? 

বিয়ের ছক কষছেন জাহ্নবী, পাত্র কে? 

বিয়ের দিনটা সবচেয়ে গুরুত্বপূর্ণ হয় যে কোনো মেয়ের জীবনে। আর যদি সে কোনো বলিউড তারকা হয় তাহলে তো কথাই নেই! বিয়ের দিন কেমন সাজবেন তা ঠিক করে ফেলেছেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুর। বিয়ের পুরো পরিকল্পনার ছক কষে বসে রয়েছেন শ্রীদেবীর এই কন্যা। কোথায় বিয়ে করবেন, কেমনভাবে ভেন্যু সাজানো হবে সব প্ল্যান রেডি।

এক সাক্ষাৎকারে নিজের বিয়ে প্রসঙ্গে জাহ্নবীর জানালেন, বিগ ফ্যাট বলিউড ওয়েডিং নয় তার বিয়ে ‘সাধারণ এবং রীতি অনুসারে’। খুব বেশি দিন ধরে বিয়ের অনুষ্ঠান চালানোর পরিকল্পনা নেই জাহ্নবীর, দু-দিনের মধ্যেই সব অনুষ্ঠান শেষ করতে চান তিনি। ইতালির লাগোয়া তিররেনীয় সাগরে অবস্থিত ছোট্ট দ্বীপ কেপ্রিতে একটা বিলাসতরীতে নিজের ব্যাচেলর পার্টি করবেন জাহ্নবী, বিয়ের অনুষ্ঠান হবে তিরুপতিতে।আর সংগীত এবং মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন করা হবে তামিলনাড়ুর মাইলাপুরে- শ্রীদেবীর জন্মভিটেতেই। রিসেপশন নিয়ে খুব বেশি উৎসাহী নন জাহ্নবী। 

সেই প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, ওটা কি খুব জরুরি? না, তো... দরকার নেই। বিয়ের ভেন্যু একদম সাবেকি সাজে সাজাবেন জাহ্নবী, থাকবে জুঁইফুলের ডেকোরেশন। ব্রাইডস মেট হিসেবে জাহ্নবীর বিয়েতে অংশ নেবেন বোন খুশি কাপুর, সৎ দিদি অংশুলা কাপুর এবং বন্ধু তানিশা সন্তোষি।

বিয়ের দিন কাঞ্জিভরাম অথবা পট্টু পাভাদাই শাড়িতে সাজবেন তিনি। সেই শাড়ির রং হবে সোনালি আর আইভরির মিশেলে। মেহেন্দিতে গোলাপি এবং সংগীতে হলুদ রঙের সাবেকি পোশাক পছন্দ জাহ্নবীর। কিন্তু সব প্ল্যান তো রেডি, পাত্রটা কে? জাহ্নবী বললেন, আমার বর এমন মানুষ হবে যার মনটা খুব পবিত্র, এখনো পর্যন্ত এমন কোনো মানুষ খুঁজে পাইনি। আশা করছি জলদি পাব।

জাগরণ/এমআর