• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ০৫:০২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২১, ১১:০২ এএম

এবার সিগারেট হাতে পরীমণি

এবার সিগারেট হাতে পরীমণি
সংগৃহীত ছবি

বৃহস্পতিবার রাত ৯টায় ফেসবুকে নিজের পেজে দুটি ছবি প্রকাশ করেছেন চিত্রনায়িকা পরীমণি। দুটি ছবিতেই পরীমণির হাতে রয়েছে জলন্ত সিগারেট।

ক্যাপশনে লেখা- ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’। পাশাপাশি ছবিতে ফুটিয়ে তুলেছেন উষ্ণতা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীমণির এমন আচরণ ভালোভাবে নেয়নি অনেকেই। তাদের মন্তব্য একজন সেলিব্রেটির কাছে এমন আচরণ কাম্য নয়।

বিষয়টি নিয়ে নিজের ফেসবুক ওয়ালে কথা বলেছেন রাজনীতিবিদ এবং বাংলাদেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী  সোহেল তাজ। 

তিনি ফেসবুকে লিখেন, একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ  কাম্য নয়। আমাদের ছেলে মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে...’।

পরীমণির ওই ছবি নিয়ে গণমাধ্যমে প্রকাশিত একটি খবর শেয়ার করে কথাগুলো লিখেছেন সোহেল তাজ।

এর আগে মাদক মামলায় মাস খানেক হাজতে থাকার পর পরীমণি যখন  জামিনে মুক্ত হয় তখন জেল গেটে এসেই বার্তা দেন ‘ডোন্ড লাভ মি বিচ’।

এ বার্তার ব্যাখ্যায় পরীমণি পরে জানান, যারা তাকে ভালোবাসা দেখায় কিন্তু আসলে তারা কেউ তাকে ভালোবাসে না। কাছের মানুষ হয়ে থাকার অভিনয় করেন মাত্র। তাদের উদ্দেশ্য করে এই বার্তা। 

সেদিন পরীমণির প্রতিবাদের স্টাইল খুবই পছন্দ করেছিলেন দেশের মানুষ।পরীকে প্রশংসায় ভাসিয়েছেন অনেকেই। 

সম্প্রতি আদালতে হাজিরা দিতে যান পরীমণি। সে সময় হাত উচিয়ে যখন সবার অভিবাদন নিচ্ছিলন তখন তার হাতে লেখা বার্তাটি দেখে চমকে যান অনেকেই। সেখানে লেখা ছিলো ‘...মি মোর’।  এমন লেখার কারণে পরীমণির আগের করা সাহসী বার্তা অনেকটাই আড়ালে পড়ে। 

জাগরণ/এমএ