• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১, ১১:২৪ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২১, ০৫:২৪ এএম

এবার বোতাম খোলা প্যান্টে উরফি জাভেদ

এবার বোতাম খোলা প্যান্টে উরফি জাভেদ
ফাইল ছবি

পোশাক পরার কায়দার জন্য বার বার চর্চায় উঠে আসেন তিনি।

‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করার পর থেকেই নানা কারণে তাকে নিয়ে একাধিক বিতর্ক শুরু হয়েছে। কখনও পোশাকের জন্য, কখনও আবার গীতিকার জাভেদ আখতারের নাতনি ভেবে ভুল করে। কিন্তু অভিনেত্রী উরফি জাভেদ এ সব নিয়ে চিন্তিত নন।

রোববার (১৯ সেপ্টেম্বর) তার একটি ভিডিও প্রকাশ পেয়েছে, যা এরই মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ছে। মানুষ যথারীতি কথাবার্তাও শুরু করে দিয়েছেন। কটাক্ষ, অপমান করায় ঘাটতি পড়ছে না।

ঘিয়ে রঙা একটি ক্রপ টপ এবং চেক চেক প্যান্টে বিমানবন্দরে দেখা গিয়েছে উরফিকে। পাপারাৎজিরা ঘিরে ধরে তার ছবি ও ভিডিও তোলায় ব্যস্ত হয়ে পড়েছেন। প্যান্টের উপরের দু’টি বোতাম খোলা। ভিডিও দেখে বোঝা যাচ্ছে, ভুল করে নয়, সচেতন অবস্থাতেই তিনি নিজের প্যান্টের বোতাম খুলে রেখেছেন। এটিই কায়দা। সেই কায়দা দেখেই চমকে গিয়েছে মানুষ।

এর আগে এক বার বিমানবন্দরে তাকে গোলাপি অন্তর্বাস দেখানো জিনসের পোশাক পরে দেখা গিয়েছিল। সেই পোশাকের পর তাকে ট্রোলের মুখোমুখি হতে হয়। সেই প্রসঙ্গে উরফি বলেছিলেন, ‘বিমানবন্দরে যে পোশাক আমি পরেছিলাম, তা সাধারণ একটি স্পোর্টস ব্রা। তার ওপরে জিনসের জ্যাকেট। কিন্তু সেই পোশাকের ছবি প্রকাশ্যে আসার পর এমন কথাবার্তা বলা হতে থাকল, যেন আমি কাউকে খুন করেছি।’

গণেশ ঠাকুরের সামনে খোলামেলা কুর্তা পরার জন্যেও উরফিকে অনেক কুমন্তব্য শুনতে হয়েছে। আবারও তার বোতাম খোলা প্যান্টের কায়দা দেখে চমকে গিয়েছে লোকে। আনন্দবাজার।

জাগরণ/এসএসকে