• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১, ১২:১০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২১, ০৬:১০ এএম

সামান্থার প্রেমে শহিদ!

সামান্থার প্রেমে শহিদ!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজের মাধ‌্যমে ডিজিটাল প্ল‌্যাটফর্মে পা রেখেছেন তিনি। এতে রাজি চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন এই নায়িকা। ওয়েব সিরিজটি মুক্তির কয়েক মাস পর সামান্থার প্রশংসায় পঞ্চমুখ বলিউড অভিনেতা শহিদ কাপুর।

সম্প্রতি টুইটারে ভক্তদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নেন ‘কবীর সিং’ খ‌্যাত অভিনেতা শহিদ কাপুর। এ সময় এক ভক্ত ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজে সামান্থার অভিনয় সম্পর্কে জানতে চান। জবাবে শহিদ কাপুর বলেন—‘ওয়েব সিরিজটি দেখে আমি তার (সামান্থা) প্রেমে পড়েছি। তার সঙ্গে কাজ করতে পারলে খুব ভালো লাগবে।’

‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে অভিনয় করে বিতর্কের মুখেও পড়েছিলেন সামান্থা। এটি পরিচালনা করেছেন রাজ এবং ডিকে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, প্রিয়ামণি প্রমুখ। গত ৩ জুন ডিজিটাল প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় এটি।

সম্প্রতি মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন সামান্থা। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর।

এছাড়া পন্ডিচেরিতে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান।

জাগরণ/এমএইচ