• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১, ০৬:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৮, ২০২১, ০৬:৩৫ পিএম

‘শ্রাবন্তী আমাকে ‌‌চোর, মোটা, অক্ষম বলে বেড়াচ্ছে’

‘শ্রাবন্তী আমাকে ‌‌চোর, মোটা, অক্ষম বলে বেড়াচ্ছে’

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের বিবাদ তুঙ্গে। ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। তার ১২ দিন কেটে যাওয়ার পরে বিবাহ বিচ্ছেদের নোটিস পাননি বলে দাবি করলেন শ্রাবন্তীর স্বামী রোশন। খবর আনন্দবাজার পত্রিকার।

রোশন জানান, শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। সেখান থেকেই খবর পেয়েছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই। এ রকম নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে। শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যারা আমাকে জানিয়েছেন, তারা আমার বিশ্বস্ত বন্ধু।

রোশন বিস্মিত, পরোক্ষভাবে তাকে হেনস্থা করা হচ্ছে কেন? তিনি বললেন, আমি চোর অপবাদও পেয়েছি। আমি নাকি শ্রাবন্তীর এক কোটি টাকা নিয়ে চলে এসেছি! আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানা রকম কথাবার্তা বলা হচ্ছে। ওদের রাজনৈতিক ক্ষমতা বেশি। ওরা চাইলে আমার সঙ্গে নাকি যা খুশি করতে পারে। আমার পরিবারকেও টেনে এনে অসম্মান করা হচ্ছে।

রোশনের প্রশ্ন, প্রাক্তন প্রেমিকার সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। ফোন করে তাকে বিবাহবিচ্ছেদের কথা বলার মানে কী?

রোশন চান, শ্রাবন্তীর তার বিরুদ্ধে কোনও অভিযোগ থাকলে, তা যেন তিনি আদালতে করেন। এভাবে বিভিন্ন দিক থেকে হুমকি বা নোংরা কথা বলে পরিস্থিতিকে জটিল করে তোলার মধ্যে কোনও মানে খুঁজে পাচ্ছেন না রোশন।

জাগরণ/এমএইচ