• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১, ১১:৫২ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৯, ২০২১, ০৫:৫২ এএম

আমি ভালো ঘরের ছেলে, পালাব না : শাহরুখ-পুত্র আরিয়ান

আমি ভালো ঘরের ছেলে, পালাব না : শাহরুখ-পুত্র আরিয়ান
সংগৃহীত ছবি

মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিন শুক্রবার (৮ অক্টোবর) ফের নামঞ্জুর করেছেন আদালত। আগামী ১৮ অক্টোবর পর্যন্ত আর্থার রোড জেলে থাকতে হবে তাকে। 

এদিন ম্যারাথন সওয়াল-জবাব পর্ব শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের প্রধান আরএম নেরলিকার খারিজ করেন আরিয়ান খান সহ তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন। 

আদালতে নিজেকে নির্দোষ দাবি করে শাহরুখ-পুত্র নিজের আইনজীবী মাধ্যমে কোর্টকে জানিয়েছেন, ‘আমি ২৩ বছর বয়সী একটা ছেলে, আমার কোনও ক্রিমিন্যাল রেকর্ড নেই। আমাকে সেখানে আমন্ত্রণ জানানো হয়েছিল। ড্রাগস নিতে বলা হলে আমি অস্বীকার করেছিলাম। আমার বিরুদ্ধে আর কোনও অভিযোগ নেই। আমার ফোনের সমস্ত ডেটা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে’।
 
তিনি জানান, ‘আমার বাবা-মা রয়েছে, পরিবার এখানে থাকে। আমি ভালো ঘরের ছেলে ড্রাগস নেয় নি। আমার ভারতীয় পাসপোর্ট রয়েছে, আমি কোথাও পালিয়ে যাব না’। এমনকি ক্ষমতাশালী বাবার ছেলে বলে তথ্য-প্রমাণের লোপাটের কোনও চেষ্টাও সে করবে না- এমন আশ্বাস দেয় আরিয়ান। 

আরিয়ান বলেন, ‘আমার কাছ থেকে কোনওরকম মাদক উদ্ধার হয়নি এবং যে চ্যাটের কথা বলা হচ্ছে সেগুলো সেইসময়ের যখন আমি বিদেশে ছিলাম।’ যদিও মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান।

গ্রেফতারি পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ কবুল করেছিলেন আরিয়ান। আরিয়ানের সেই হাতে লেখা বয়ানও প্রমাণ হিসাবে আদালতে দাখিল করেছেন তদন্তকারীরা। হিন্দুস্তান টাইমস।

জাগরণ/এমএ