• ঢাকা
  • শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ৮ কার্তিক ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১, ০১:১৩ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৯, ২০২১, ০৭:১৩ পিএম

আজ আদালতে হাজির হয়ে জামিন চাইবেন পরীমণি

আজ আদালতে হাজির হয়ে জামিন চাইবেন পরীমণি
চিত্রনায়িকা পরীমণি ● সংগৃহীত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় রোববার (১০ অক্টোবর) আদালতে হাজিরা দেবেন চিত্রনায়িকা পরীমণি।

এদিন জামিনের আবেদনও করবেন তিনি।

শনিবার (৯ অক্টোবর) তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য জানান।

তিনি বলেন, ১০ অক্টোবর আদালতে পরীমণির হাজিরার দিন ধার্য রয়েছে। এদিনই হাজিরা দেবেন তিনি। একইসঙ্গে জামিনের আবেদনও করবেন চিত্রনায়িকা। কারণ, তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন আদালত।

এরই মধ্যে এ মামলায় তদন্ত প্রতিবেদন পেশ হয়েছে। তাই পরীমণির জামিন চেয়ে আবেদন করা হবে।

গ্রেফতারের প্রায় দুই মাস পর পরীমণির বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দিয়েছে সিআইডি। এতে বলা হয়েছে, গ্রেফতারের অনেক আগে পরীর মদপানের লাইসেন্সের মেয়াদ শেষ হয়েছে। তার বাসা থেকে জব্দ মাদকদ্রব্যের বৈধ কাগজপত্র ছিল না। মাদক বহনের কাজে ঋণের ৩০ লাখ টাকায় কেনা গাড়ি ব্যবহার করতেন তিনি।এছাড়া বাসায় থাকা মাদকের সন্তোষজনক জবাবও দিতে পারেননি চিত্রনায়িকা।

এর শুনানির জন্যই ১০ অক্টোবর দিন ধার্য করেন আদালত। নির্ধারিত দিনেই হাজিরা দেবেন তিনি।

গত ৪ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অপর দুই আসামি হলেন আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন। গত ২২ আগস্ট এ বিচারকেরই আদালতে চিত্রনায়িকার জামিন আবেদন করেন তার আইনজীবী মজিবুর রহমান। ওই সময় শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করা হয়।

দীর্ঘদিন পর শুনানির দিন ধার্য করায় পরীমণির আইনজীবীরা হাইকোর্টে যান। তারা দ্রুত জামিনের আবেদন করেন। হাইকোর্টের নির্দেশে বিচারক কে এম ইমরুল কায়েশ জামিন শুনানির দিন এগিয়ে ১৩ সেপ্টেম্বরের পরিবর্তে ৩১ আগস্ট ধার্য করেন।

গত ৪ আগস্ট রাতে পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। ওই সময় পরীর বাসায় বিভিন্ন মাদক পাওয়া যায় বলে জানায় র‌্যাব।

পরদিন র‌্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। পরে পরীকে ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেয়া হয়।

জাগরণ/এমএ/এসএসকে