• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ১১:৫৩ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৬, ২০২১, ১১:৫৩ এএম

শাকিবের দেখা পেলেন সেই অভিমানী ভক্ত

শাকিবের দেখা পেলেন সেই অভিমানী ভক্ত
সংগৃহীত ছবি

শাকিব খানের শুটিং দেখতে না নিয়ে যাওয়ায় স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করা মাদারগঞ্জ উপজেলার সেই গৃহবধূর ইচ্ছা পূরণ হলো। পেলেন প্রিয় অভিনেতার সাথে সাক্ষাতের সুযোগ!

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল চারটার দিকে স্থানীয় সংসদ সদস্য মির্জা আজমের ছোট ভাইয়ের মাধ্যমে শাকিবের ‘গলুই’ সিনেমার শুটিং সেটে এসে তার সঙ্গে দেখা করেন ওই গৃহবধূ।

শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও সেই নারী ভক্তকে প্রায় ২০ মিনিট সময় দেন শাকিব।

এসময় ওই গৃহবধূর স্বামী-সন্তান, গলুই-এর পরিচালক এস এ হক অলিক, আজিজুল হাকিম সহ শুটিং সংশ্লিষ্টরা। শাকিবকে কাছ থেকে দেখতে পেয়ে সেই গৃহবধূ আবেগে আপ্লুত হয়ে পড়েন।

ঘটনাটি ঘটার পর শাকিব খান জেনেছিলেন সোশাল মিডিয়ার মাধ্যমে। তখন তিনি গণমাধ্যমে জানিয়েছিলেন, ওই ভক্ত ও তার পরিবারকে শুটিংয়ে ডাকবেন। সেই কথা রাখলেন দেশ সেরা এই চিত্রনায়ক।

সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করে জানা যায়, শুক্রবার বিকেলে মাদারগঞ্জে শুটিং সেটে আসেন গৃহবধূ সুমাইয়া। তার স্বামী ইয়াসিনও এসেছিলেন। শাকিব খান তাদের সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

শাকিব খান তাদের উদ্দেশে বলেন, যা হয়েছে সামনে যেন এমন আর কোনও ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনও ভক্ত না করে।

পরিচালক এস এ হক অলিক বলেন, পাগল ভক্তের মনের ইচ্ছে পূরণের চেষ্টা করেছি। ভবিষ্যতে যেন এমন কাজ না করে সেজন্য তাদের বলা হয়েছে।

জাগরণ/এমএ