• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১, ১০:৩৩ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২১, ২০২১, ০৪:৩৩ এএম

জামিন পেলেন না আরিয়ান খান

জামিন পেলেন না আরিয়ান খান
সংগৃহীত ছবি

এবারও শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করল না মুম্বাইয়ের বিশেষ আদালত। ফলে আরও কয়েক দিন আপাতত তাকে জেল হেফাজতেই থাকতে হচ্ছে। আরিয়ানের সঙ্গে আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করেছে আদালত।

বুধবার (২০ অক্টোবর) আরিয়ানের জামিনের শুনানির আগে এনসিবি’র আধিকারিকরা আদালতের হাতে নতুন তথ্য তুলে দিয়েছেন। যেখানে জানা গেছে, উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ খানের ছেলে মাদক বিষয়ে আলোচনা করেছিলেন প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেয়ার আগে।

এর আগেও গত সপ্তাহে, ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয় ।আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে ২০ অক্টোবর। সেই মতোই শুনানি হয়। কিন্তু কারাগারের বাইরে পা রাখতে পারলেন না গৌরীর ছেলে। আরিয়ানের জন্য করা মানত এখনও ভাঙতে পারলেন না শাহরুখ-পত্নী। অর্থাৎ মান্নাত-এর হেঁসেলে মিষ্টি রান্না করার সুযোগ হলো না এবারও।

৩ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান। আপাতত আর্থার রোড জেলে রয়েছেন তিনি। একাধিক বার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। শাহরুখ-পুত্রের পক্ষে কোনও যুক্তিই ধোপে টেকেনি সেখানে। কিন্তু তবু আশা ছাড়তে নারাজ শাহরুখ এবং গৌরী।

জাগরণ/এমএ