• ঢাকা
  • বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ১২:৪৪ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২২, ২০২১, ০৬:৪৪ পিএম

ছেলে জেলে, তাই জন্মদিন পালন করবেন না শাহরুখ

ছেলে জেলে,  তাই জন্মদিন পালন করবেন না শাহরুখ
শাহরুখ খান

কবে আরিয়ান জেল থেকে মুক্তি পাবেন, তা নিয়ে দুশ্চিন্তায় ঘুম নেই শাহরুখ খান ও গৌরী খানের। আরিয়ানের জামিনের আবেদন বার বার পিছিয়ে যাওয়ায় অনেকটাই আশাহত কিং খান।

আইনজীবী বদল করার পরেও যে সুরাহা মিলল না, তা যেন আরও ভাবিয়ে তুলেছে শাহরুখকে। 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে আর্থার রোডের জেলে ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউড বাদশা। সেখানে দীর্ঘক্ষণ কথাও বলেন ছেলের সঙ্গে। উপস্থিত ছিলেন আরিয়ানের আইনজীবীও। কয়েকদিন আগে ভিডিও কলে ছেলের সঙ্গে কথা বলেছেন গৌরী খানও।

আরিয়ান জামিন না পাওয়ায় মিষ্টি খাওয়াও ছেড়েছেন গৌরী।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, মাদক-কাণ্ডে আরিয়ান জড়িয়ে পড়ায় মানসিক দিক থেকে একেবারেই ভাল নেই শাহরুখ ও গৌরী। আর তাই এবারের ২ নভেম্বর শাহরুখ তার জন্মদিন সেলিব্রেট না করার সিদ্ধান্ত নিয়েছেন।

অনুরাগীদের অনুরোধ করেছেন তারা যেন শাহরুখের বাড়ি মান্নাতের সামনে এসে ভিড় না জমান। শুধু জন্মদিন নয়, শাহরুখ ও গৌরী দিওয়ালিও পালন করবেন না বলে মনস্থির করেছেন। 

শাহরুখপুত্র আরিয়ানের মুম্বাই হাইকোর্টে জামিন মামলার শুনানি ফের হবে ২৬ অক্টোবর। তবে বৃহস্পতিবার বিশেষ আদালতের নির্দেশ ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে আরিয়ানকে। 

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি। সেই অনুযায়ী যাত্রী সেজে প্রমোদতরীতে ওঠেন তারা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে ১০ জনকে আটক করে। মাদক কাণ্ডে জেরা করা হয় আরিয়ান খানকেও। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেপ্তার হন শাহরুখপুত্র। সংবাদ প্রতিদিন।

জাগরণ/এমএ