• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ১২:০০ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৫, ২০২১, ১২:০৮ এএম

‘বিজেপিতে যোগ দিলেই মিলবে শাহরুখ পুত্রের মুক্তি‍‍’

‘বিজেপিতে যোগ দিলেই মিলবে শাহরুখ পুত্রের মুক্তি‍‍’
সংগৃহীত ছবি

একাধিকবার জামিন আবেদন করেও জামিন মিলছে না শাহরুখপুত্র আরিয়ানের। তাই মহারাষ্ট্রের কংগ্রেসদলীয় মন্ত্রী ছগন ভুজবল মুম্বাই ক্রুজ ড্রাগস মামলা নিয়ে বিজেপিকে কটাক্ষ করে বলেছেন, ‘শাহরুখ খান যদি বিজেপিতে যোগ দেন, তাহলে ড্রাগসও চিনির গুঁড়োয় পরিণত হবে’।

মঙ্গলবার (২৬ অক্টোবর) আরিয়ানের মামলার চতুর্থ দফার শুনানি হবে মুম্বাই হাইকোর্টে। এদিনও আরিয়ান জামিন পাবেন কি-না, তার কোনও নিশ্চয়তা নেই। তবুও আশায় বুক বেঁধে আছেন শাহরুখ খান ও গৌরী খান।

কিন্তু তার আগেই আরিয়ানের জামিন নিয়ে মন্তব্য করলেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল।

তিনি বলেন, শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই জামিন পাবেন ছেলে আরিয়ান।

আরও বলেছেন, শাহরুখ যদি এই মুহূর্তে শাসক দলে নাম লেখান, তবে মুম্বাইয়ের প্রমোদতরী থেকে উদ্ধার হওয়া মাদক স্রেফ চিনির গুঁড়া হয়ে যাবে।

বলিউড সুপারস্টারের ছেলে আরিয়ান খান গত ২ অক্টোবর ওই মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের জেলে আছেন এবং এখন পর্যন্ত তার জামিন আবেদন মঞ্জুর হয়নি।

মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী ছগন ভুজবল মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী। গুজরাটের মুন্দ্রা বন্দরে সম্প্রতি বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয়েছে সেই প্রসঙ্গ টেনে মুম্বাইয়ে নিজ দল এনসিপির এক অনুষ্ঠানে শনিবার (২৩ অক্টোবর) ছগন দাবি করেন, ‘দেশের জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো গুজরাটের ঘটনার তদন্ত না করে শাহরুখ খানের পেছনে পড়ে আছে।’

২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার করে মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। ওই পার্টি থেকেই আটক হন শাহরুখপুত্র আরিয়ানও। সেখান থেকে আটকের পরদিন তাকে গ্রেফতার দেখায় এনসিবি।এনডিটিভি।

জাগরণ/এসএসকে