• ঢাকা
  • বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৪:৩০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২২, ২০২১, ১০:৩০ এএম

পাজামা পার্টিতে নাইটি পরে হাজির ফারাহ খান

পাজামা পার্টিতে নাইটি পরে হাজির ফারাহ খান

বিয়ের অনুষ্ঠান মানেই অনেক অতিথির আনাঘোনা। স্বাভাবিক কারণে রুচিশীল পোশাক পরেই হাজির হয়ে থাকেন অতিথিরা। কিন্তু পরিচালক-কোরিওগ্রাফার ফারাহ খান নাইটি পরে হাজির হলেন বিয়ের অনুষ্ঠানে। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই খবর জানালেন তিনি।

সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও ও পত্রলেখা পাল। তিন দিনব্যপী এই বিয়েতে একদিন ছিল পাজামা পার্টি। সেই পার্টিতেই নাইটি ও রাবারের চপ্পল পরে হাজির হন রাজকুমার-পত্রলেখার দীর্ঘ দিনের বন্ধু ফারাহ। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ফারাহ লিখেন, ‘এটাই একমাত্র বিয়েবাড়ি যেখানে আমি নাইটি আর রাবারের চপ্পল পরতে পারি।’

এই পাজামা পার্টিতে বর কনে অর্থাৎ রাজকুমার ও পত্রলেখা দুজনেই পরেছিলেন কালো পাজামা, সঙ্গে রাজকুমার বেছে নিয়েছিলেন নীল শার্ট ও পত্রলেখা পরেছিলেন ব্ল্যাক ও গোল্ডেন স্ট্রাইপড ক্যাজুয়াল শার্ট। সেই পার্টিতে দেখা যায়, মহম্মদ জিশান আয়ুবকে। রাজ ও পত্রলেখার বিয়েতে জমিয়ে আনন্দ করেন তারা।

প্রায় এক যুগ প্রেমের সম্পর্কে ছিলেন বলিউড অভিনেতা রাজকুমার রাও-পত্রলেখা। ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন এই যুগল। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল তাদের বিয়ের রাজকীয় আসর।