• ঢাকা
  • বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ০১:০৫ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২২, ২০২১, ০৭:০৫ পিএম

তাহাহুড়োয় উল্টো ব্লাউজ পরেছেন আলিয়া ভাট!

তাহাহুড়োয় উল্টো ব্লাউজ পরেছেন আলিয়া ভাট!
আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের স্টাইলিং এত দিন পর্যন্ত বেশ প্রশংসা আদায় করে নিয়েছে। তবে এবার ট্রোলিংয়ের শিকার হলেন তিনি।

আদিত্য শীল এবং অনুষ্কা রাজনের বিয়ের সংগীত অনুষ্ঠানে যে পোশাক পরে আলিয়া গিয়েছিলেন, তা নিয়েই ট্রোল করেছেন এক বড় অংশের দর্শক।

এই অনুষ্ঠানে লেহেঙ্গা চোলিতে নিজেকে সাজিয়েছিলেন আলিয়া। খোলা চুল। বড় দুল এবং টিপের সাজে একেবারে ট্র্যাডিশনাল লুক ছিল। কিন্তু লেহেঙ্গার আপার আউটফিট নিয়েই ট্রোল করা হলো তাকে। ব্লাউজের নেকলাইন ডিজাইন দেখে অনেকে বলছেন, তাড়াতাড়িতে উল্টো ব্লাউজ পরে চলে গিয়েছিলেন আলিয়া! যদিও এসবের কোনও উত্তর দেন নি অভিনেত্রী

শোনা গিয়েছিল, চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তবে এখন আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বর নয়, আগামী এপ্রিলে নাকি চার হাত এক হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক যুগলের ঘনিষ্ঠ এক সূত্র বলেছে, ‘আলিয়া, রণবীরের ওয়ার্ক কমিটমেন্ট এপ্রিলে শেষ হবে। কাজের চিন্তা মাথায় নিয়ে ওরা বিয়ের ছুটিতে যেতে চাইছে না। কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সবাই আসবেন। তাই আগে থেকে ব্যবস্থা করা হচ্ছে।’

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যান্সারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশিদূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমনটা স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সম্পূর্ণ হয়েছে।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই জানা গেছে।

জাগরণ/এসএসকে