• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১, ০৭:০৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৩, ২০২১, ০৭:০৩ পিএম

প্রিয়াঙ্কার বিচ্ছেদ ইস্যু নিয়ে মুখ খুললেন তার মা

প্রিয়াঙ্কার বিচ্ছেদ ইস্যু নিয়ে মুখ খুললেন তার মা

বলিউড পেরিয়ে এখন হলিউডের পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পরেই নিজের নামের পাশে জুড়েছিলেন স্বামীর পদবি। জোর গলায় জানিয়েছিলেন, ‘আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী, স্বামীর পরিচয় নিজের সঙ্গে যুক্ত করাটা গর্বের’। কিন্তু সোমবার আচমকাই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ইনস্টাগ্রাম বায়ো-তে নিজের নামের পাশ থেকে মুছে দিলেন ‘জোনাস’! এর জেরেই তুঙ্গে প্রিয়াঙ্কার ডিভোর্স জল্পনা। 

এদিকে প্রিয়াঙ্কা চোপড়ার বিচ্ছেদের সম্ভাবনার গুঞ্জন স্রেফ উড়িয়ে দিলেন তার মা মধু চোপড়া। এক বিবৃতিতে মধু বলেছেন, গুঞ্জনের ভিত্তি নেই। নেটিজেনদের কাছে তার অনুরোধ, ‘সবই বাজে কথা। গুজব ছড়াবেন না।’
 
সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ডিভোর্সের গুঞ্জন নিয়ে পোস্টে সয়লাব। প্রিয়াঙ্কা নিজের নামের পাশ থেকে নিকের পদবি সরিয়ে দিতেই চিন্তায় ভক্তরা।

এদিকে, মুম্বাইয়ে থাকা নাম প্রকাশে অনিচ্ছুক প্রিয়াঙ্কার এক ঘনিষ্ঠ বন্ধু টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘ভিত্তিহীন এসব গুজব বিশ্বাস করবেন না।’ ওই বন্ধু আরও বলেন, সামাজিক মাধ্যমের অনুগামীদের আগবাড়িয়ে চিন্তার প্রবণতা বেশি।

কোটি তরুণের হৃদয় ভেঙে ২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত।