• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২১, ১২:৩৭ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৬, ২০২১, ১২:৩৭ এএম

ভিকির গাড়ি দখল করেছেন ক্যাটরিনার মা!

ভিকির গাড়ি দখল করেছেন ক্যাটরিনার মা!

বলিউড জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বলিউড ইন্ডাস্ট্রি ও ভক্তদের আগ্রহের শেষ নেই। এরই মধ্যে এবার দৃশ্যপটে হাজির ক্যাটরিনার মা সুজানে টারকুট।

সম্প্রতি ক্যাটের মাকে হবু জামাইয়ের পুরনো গাড়িতে দেখা গিয়েছে। তবে ভিকি নিজের পুরনো গাড়িটি হবু শাশুড়িকে ব্যবহারের জন্য নাকি উপহার হিসেবে দিয়েছেন নাকি এর পেছনে অন্য কোনও কারণ আছে তা অবশ্য জানা যায়নি।

রোববার (৫ ডিসেম্বর) মুম্বাইয়ে নিজের বাসভবন থেকে ক্যাটরিনার মা সুজানে টারকুটকে একটি সাদা গাড়িতে করে বেরোতে দেখা যায়। তবে পাপারাজ্জিদের সামনে সুজানে অন্যান্যবারের তুলনায় ছিলেন বেশ নির্লিপ্ত।

প্রথম প্রথম বিষয়টিকে সাধারণ মনে হলেও সেই গাড়ির নম্বর প্লেট দেখে ভক্তরা পরে বুঝতে পারেন সুজানে যে গাড়িতে করে নিজের বাড়ি থেকে বেরিয়েছেন সেটি আদতে ভিকি কৌশালের একটি পুরনো গাড়ি। ডাবিং স্টুডিও কিংবা প্রোডাকশন্স হাউজে যেতে সাদা রঙের মার্সিডিজ বেঞ্জের গাড়িটি অহরহই ব্যবহার করতেন ভিকি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে গাড়িটিকে দেখে এক ভক্ত বলে বসেন, “এটা তো ভিকির গাড়ি!” আরও অনেক ভক্তই ওই সাদা গাড়িটি যে ভিকি কৌশলের সেটি কমেন্টবক্সে উল্লেখ করেন। পাশাপাশি ভিকি-ক্যাট জুটির প্রতি নিজেদের ভালোবাসাও প্রকাশ করেন তারা।

সাদা ওই মার্সিডিজ বেঞ্জটি ছাড়াও ভিকি কৌশলের সংগ্রহশালায় রয়েছে রেঞ্জ রোভার এবং বিএমডব্লিউ এক্সফাইভ। অন্যদিকে, ক্যাটরিনা কাইফের কাছেও দুটি দামি গাড়ি রয়েছে। ২০১৯ সালে কেনা রেঞ্জ রোভার ভগ ছাড়াও এ অভিনেত্রীর কাছে রয়েছে মার্সিডিজ এমএল ৩৫০। হিন্দুস্তান টাইমস।

জাগরণ/এসএসকে