• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০১:১৪ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১১, ২০২১, ০১:১৫ এএম

যে কোনও সময় গ্রেফতার তাহসান মিথিলা ফারিয়া

যে কোনও সময় গ্রেফতার তাহসান মিথিলা ফারিয়া
তাহসান, মিথিলা ও ফারিয়া

প্রতারণার মামলায় যে কোনও মুহূর্তে গ্রেফতার হতে পারেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া।

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডে সহযোগিতা ও অর্থ আত্মসাতের অভিযোগে এই তিন তারকা সহ মোট ৯ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের নজরদারীতে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার ইকরাম আলী মিয়া বলেন, ‘তদন্তের অংশ হিসেবে আসামিদের নজরদারিতে রাখা হয়েছে। মামলার প্রয়োজনে যে কোনও মুহূর্তে তাদের গ্রেফতার করা হতে পারে’।

ইভ্যালিকাণ্ডে প্রতারণা ও অর্থআত্মসাতের অভিযোগে ৪ ডিসেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে মামলা করেন এক ভুক্তভোগী। এতে আসামি করা হয়েছে দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনকে।

তদন্তের নথি সম্প্রতি রাজধানীর ধানমন্ডি থানায় এসেছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম আলী মিয়া। এসময় তিনি বলেন, মামলার বাদী সাদ স্যাম রহমানের অভিযোগ হলো ইভ্যালির পক্ষে এই তিন তারকার প্রচারণার কারণে শত শত মানুষ পণ্যের অর্ডার দেন। কিন্তু প্রতিষ্ঠানটি গ্রাহকদের সাথে প্রতারণা করে, যার দায় এই তারকারা এড়িয়ে যেতে পারেন না। তাহসান ও মিথিলা ইভ্যালির প্রচারের জন্য চুক্তিবদ্ধ ছিলেন । আর জনসংযোগ কর্মকর্তার দায়িত্বে ছিলেন শবনম ফারিয়া। তবে গ্রাহক অসন্তোষের মুখে তারা ইভ্যালির সাথে চুক্তি বাতিল করেন।

মামলার মূল আসামি ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান শামীমা নাসরিন আক্তারকে এরই মধ্যে অন্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গ্রাহকদের কাছ থেকে প্রায় এক হাজার কোটি টাকা নিয়ে পণ্য সরবরাহ করেনি ইভ্যালি।

জাগরণ/এসএসকে