• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২, ১২:৫০ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৫, ২০২২, ০৬:৫০ পিএম

করোনার কবলে দেব ও তার বান্ধবী রুক্সিণী

করোনার কবলে দেব ও তার বান্ধবী রুক্সিণী

অভিনেত্রী মিমি চক্রবর্তীর করোনাভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্তের খবর আসতে না আসতেই জানা গেলো আরেক তারকা অভিনেতা দেবও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

শুধু তিনি একাই নন, করোনা সংক্রমিত হয়েছেন তার বান্ধবী ও অভিনেত্রী রুক্সিণীও। গেলো শুক্রবারই মুক্তি পেয়েছে দেব ও পরাণ চট্টোপাধ্যায়ের ‘টনিক’ ছবিটি। 

এই ছবির প্রচারে গত কয়েক সপ্তাহ ধরে ব্যস্ত ছিলেন দেব। তারপরেই জানা গেলে তিনিও করোনায় আক্রান্তের। জ্বর আসায় পরীক্ষা করার পর পজিটিভ ফল মেলে।

দেব জানিয়েছেন, তার কোনও উপসর্গ নেই। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি। আর রুক্সিণীও টুইট করে জানিয়েছেন তিনিও ঘরবন্দি আছেন। চিকিৎসকেরা কথা মেনে চলছেন।

বুধবার (৫ জানুয়ারি) সকাল থেকেই একের পর এক করোনা সংক্রমণের খবর আসতে শুরু করে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

উল্লেখ্য কয়েকদিন আগেই সৌরভ করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার দেহে ওমিক্রন পাওয়া যায়। সানাসহ সৌরভের বাড়ির চারজন করোনা আক্রান্ত।

মিমি চক্রবর্তী

সাবেক কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তৃতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তারপরেই রাতে জানা গেছে করোনা আক্রান্ত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী।

বিকেলে দিল্লি থেকে ফিরেই অভিনেতা পরমব্রত জানিয়েছেন, তিনিও করোনা পজিটিভ। তিনিও বাসাতে আইসোলেশনে আছেন। তার অবস্থাও স্থিতিশীল রয়েছে। 

জাগরণ/এসএসকে